বাংলা নিউজ > ভাগ্যলিপি > শ্রাবণ শুক্লপক্ষে ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে এই ৪ রাশির জীবনে
জ্যোতিষ মতে এই সময় চারটি রাশির ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।
জ্যোতিষ মতে এই সময় চারটি রাশির ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

শ্রাবণ শুক্লপক্ষে ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে এই ৪ রাশির জীবনে

  • হিন্দু পঞ্জিকা অনুযায়ী ৯ অগস্ট থেকে শ্রাবণ মাসের শুক্লপক্ষ শুরু হচ্ছে। জ্যোতিষ মতে এই সময় চারটি রাশির ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

প্রতিমাসে দুটি পক্ষ থাকে, কৃষ্ণপক্ষ ও শুক্লপক্ষ। হিন্দু পঞ্জিকা অনুযায়ী ৯ অগস্ট থেকে শ্রাবণ মাসের শুক্লপক্ষ শুরু হচ্ছে। জ্যোতিষ মতে এই সময় চারটি রাশির ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। কোন কোন রাশি শ্রাবণ শুক্লপক্ষের সময় লাভবান হবে জেনে নিন­—

মিথুন- জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী শ্রাবণের শুক্লপক্ষ এই রাশির জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এ সময় সমস্ত কাজে সাফল্য লাভ করবেন। এমনকি আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। একাগ্রতার সঙ্গে কাজ করলে তাতে সাফল্য লাভ করবেন। এ সময় আর্থিক পরিস্থিতি মজবুত হবে এবং ভাগ্যের সঙ্গ পাবেন।

কর্কট- এই রাশির জাতকদের জন্যও শ্রাবণের শুক্লপক্ষ বিশেষ ফলদায়ী। কর্কট জাতকদের ওপর শিবের আশীর্বাদ রয়েছে। এ সময় আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। কোনও জরুরি কাজে বন্ধুদের সাহায্য পাবেন। লগ্নির জন্য সময় ভালো। ব্যয় কমবে। আয় বৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে।

তুলা- শ্রাবণ অমাবস্যার পরের সময় এই রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হতে পারে। চাকরি পরিবর্তনের প্রবল যোগ রয়েছে। আয় বাড়তে পারে। এ সময় ধন অর্জনে সফল হবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসায় উন্নতি লাভ করবেন।

কুম্ভ- আটকে থাকা কাজ পূর্ণ হবে। কাজে গতি আসবে। যাত্রার ফলে লাভের সম্ভাবনা রয়েছে। মান-সম্মান ও পদ-প্রতিষ্ঠায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করতে পারেন। আধিকারিকের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

বন্ধ করুন