বাংলা নিউজ > ভাগ্যলিপি > Venus Transit In Leo : সিংহ রাশিতে শুক্র অস্ত যাচ্ছে এই চার রাশির মানুষদের সতর্ক থাকতে হবে

Venus Transit In Leo : সিংহ রাশিতে শুক্র অস্ত যাচ্ছে এই চার রাশির মানুষদের সতর্ক থাকতে হবে

১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্তমিত হবে। 

Venus Transit In Leo : শুক্র কবে অস্ত যাচ্ছে? তার কি প্রভাব পড়বে বারটি রাশির চক্রের উপর? কেন এই সময় বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ থাকে? জেনে নিলে এখান থেকে ৷

জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সেপ্টেম্বর মাসে শুক্র অস্ত যাওয়ার কারণে অনেক রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের ১২ টি রাশির উপর প্রভাব রয়েছে। শুধু তাই নয়, দেশ ও বিশ্বেও গ্রহের প্রভাব দেখা যায়। সেপ্টেম্বর মাসে সূর্যসহ অনেক গ্রহ রাশি পরিবর্তন করবে। ১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্তমিত হবে। ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ০২:২৯ মিনিটে শুক্র অস্ত যাবে। জেনে নিন শুক্র গ্রহের অস্তমিত হওয়ার ফল এবং তার জন্য কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে।

একটি গ্রহ সূর্যের কাছাকাছি আসলে অস্ত যায়। একইভাবে শুক্র সূর্যের কাছাকাছি এলে শুক্র গ্রহ অস্ত যায়। এমন পরিস্থিতিতে গ্রহরা তাদের শুভ ফল প্রদানে ব্যর্থ হতে পারে। শুক্র গ্রহের জাতিকারা অনেক ধরনের আনন্দ থেকে বঞ্চিত হতে পারেন এই সময়টা।

এই সময়কালে বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ। শুক্রের উদয় হলে আবার এই ধরনের শুভকাজ শুরু হয়। এই সময় শুক্রের বীজ মন্ত্র ওম দ্রাম্ দ্রীম দ্রৌম স: শুক্রায় নমঃ জপ করতে হবে।

মিথুন, কন্যা, মকর এবং কুম্ভ রাশিকে শুক্র অস্ত যাওয়ার কারণে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের কাজে এই সময় বাধা আসতে পারে। অর্থহানি হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে মেষ, বৃষ, কর্কট, সিংহ, তুলা, বৃশ্চিক, ধনু এবং মীন রাশির জাতকদের উপর শুক্র অস্তের কোনও অশুভ প্রভাব পড়বে না।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

ভাগ্যলিপি খবর

Latest News

বর্তমান ক্রিকেটের ফ্যাব ফোরের চার সদস্যের বিরুদ্ধে কেমন পারফরমেন্স জিমির? ধর্মগুরুদের আপত্তিতে বন্ধ হয়ে গেল প্রথম পাক ‘ব্রেস্ট মিল্ক ব্যাঙ্ক’ অধিনায়ক হিসেবে ভারতীদের মধ্যে সর্বোচ্চ রান কারয শনির ফাঁড়া থেকে রক্ষা করছেন শনিদেব? ৪০ দিনে ৭ শনিবার সাপের ছোঁবল,তাও বেঁচে যুবক সরফিরা দিয়ে অক্ষয় কি আসতে পারবে ৫০০ কোটির ক্লাবে? ১ম দিনে কত হল আয় আলিয়ার ফেভারিট শাড়িই! অনন্তের বিয়েতে এলেন রণবীরের হাত ধরে রানাঘাটে মানুষের নয়নের মণি সেই মুকুট, ব্যাপক ভোটের ব্যবধানে জয় তৃণমূল কংগ্রেসের আম্বানিদের বিয়েতে পর্দার ‘রাম’ রণবীর, অচেনা ব্যক্তি ধরিয়ে দিলেন বিজনেস কার্ড ফিরহাদের 'অনুরোধ', পুরসভার অধিবেশনে হিন্দিভাষী বিজেপি কাউন্সিলর বললেন বাংলায় ক্রিকেট মাঠ না আম্বানির বিয়ে বোঝা দায়! 'বুম, বুম, বুমরাহ' চিৎকারে ভরে গেল চারদিক

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.