বাংলা নিউজ > ভাগ্যলিপি > সিংহ রাশিতে শুক্র অস্ত যাচ্ছে এই চার রাশির মানুষদের সতর্ক থাকতে হবে Story
১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্তমিত হবে। 

সিংহ রাশিতে শুক্র অস্ত যাচ্ছে এই চার রাশির মানুষদের সতর্ক থাকতে হবে Story

  • Venus Transit In Leo : শুক্র কবে অস্ত যাচ্ছে? তার কি প্রভাব পড়বে বারটি রাশির চক্রের উপর? কেন এই সময় বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ থাকে? জেনে নিন এখান থেকে ৷

জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সেপ্টেম্বর মাসে শুক্র অস্ত যাওয়ার কারণে অনেক রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের ১২ টি রাশির উপর প্রভাব রয়েছে। শুধু তাই নয়, দেশ ও বিশ্বেও গ্রহের প্রভাব দেখা যায়। সেপ্টেম্বর মাসে সূর্যসহ অনেক গ্রহ রাশি পরিবর্তন করবে। ১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্তমিত হবে। ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ০২:২৯ মিনিটে শুক্র অস্ত যাবে। জেনে নিন শুক্র গ্রহের অস্তমিত হওয়ার ফল এবং তার জন্য কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে।

একটি গ্রহ সূর্যের কাছাকাছি আসলে অস্ত যায়। একইভাবে শুক্র সূর্যের কাছাকাছি এলে শুক্র গ্রহ অস্ত যায়। এমন পরিস্থিতিতে গ্রহরা তাদের শুভ ফল প্রদানে ব্যর্থ হতে পারে। শুক্র গ্রহের জাতিকারা অনেক ধরনের আনন্দ থেকে বঞ্চিত হতে পারেন এই সময়টা।

এই সময়কালে বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ। শুক্রের উদয় হলে আবার এই ধরনের শুভকাজ শুরু হয়। এই সময় শুক্রের বীজ মন্ত্র ওম দ্রাম্ দ্রীম দ্রৌম স: শুক্রায় নমঃ জপ করতে হবে।

মিথুন, কন্যা, মকর এবং কুম্ভ রাশিকে শুক্র অস্ত যাওয়ার কারণে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের কাজে এই সময় বাধা আসতে পারে। অর্থহানি হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে মেষ, বৃষ, কর্কট, সিংহ, তুলা, বৃশ্চিক, ধনু এবং মীন রাশির জাতকদের উপর শুক্র অস্তের কোনও অশুভ প্রভাব পড়বে না।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

বন্ধ করুন