বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shukra Gochar 2022: ১২ দিন পর থেকেই ভাগ্য পালটে যাবে এই ৫ রাশির জাতকদের, ১৮ জুন পর্যন্ত কাটবে ভালো

Shukra Gochar 2022: ১২ দিন পর থেকেই ভাগ্য পালটে যাবে এই ৫ রাশির জাতকদের, ১৮ জুন পর্যন্ত কাটবে ভালো

আগামী ১৮ জুন সকাল ৮ টা ২৮ মিনিট পর্যন্ত মেষ রাশিতেই থাকবেন শুক্র। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Shukra Gochar 2022: আগামী ২৩ মে মেষ রাশিতে গোচর করবেন শুক্র। জ্যোতিষশাস্ত্রে যে গ্রহকে সুখ, সমৃদ্ধি, প্রেমের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তার ফলে একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। জীবনক্ষেত্রে সাফল্য লাভ করবেন ওই রাশির জাতকরা।

আগামী ২৩ মে মেষ রাশিতে গোচর করবেন শুক্র। রাত ৮ টা ৩৯ মিনিটে রাশি পরিবর্তন করবেন। তারপর আগামী ১৮ জুন সকাল ৮ টা ২৮ মিনিট পর্যন্ত সেই রাশিতেই থাকবেন। জ্যোতিষশাস্ত্রে যে গ্রহকে সুখ, সমৃদ্ধি, প্রেমের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তার ফলে ১২ দিন পর থেকে একাধিক রাশির জাতকদের সময় ভালো কাটবে। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

মেষ রাশি- পেশাদার জীবনে আপনার লক্ষ্যপূরণ হবে। পূরণ হবে আকাঙ্খা। বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হবেন। আশেপাশের মানুষের প্রতি সহানুভূতিশীল হবেন। পরিবার ও বন্ধুর সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গী এবং আপনার মধ্যে প্রেম বাড়বে। যাঁরা প্রেম করছেন, তাঁদের জন্য সময় অনুকূল।

মিথুন রাশি- অর্থের অভাব হবে না। পেশাদার জীবনে আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। নয়া বন্ধু হবে। নতুন লোকজনের সঙ্গে কথা বলবেন। যাঁরা সন্তানের পরিকল্পনা করছেন, তাঁদের জন্য শুভ সময়। সন্তানের সঙ্গে বেশি সময় কাটাবেন। 

আরও পড়ুন: আজ বক্রি হচ্ছেন বুধ, একই রাশিতে থাকায় ৬৮ দিন লাভবান হবেন এই রাশির জাতকরা

সিংহ রাশি- কার্যক্ষেত্রে দক্ষতার প্রমাণ দেবেন। ভূয়সী প্রশংসা মিলবে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। নয়া চাকরি খোঁজার জন্য সময় অনুকূল। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। সম্পত্তি লাভ করবেন।

মকর রাশি- জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য মিলবে। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটাবেন। গাড়ি কেনার সম্ভাবনা আছে। প্রেমের জীবনে একধাপ এগিয়ে যাবেন। প্রিয়জনের বিবাহের যোগ তৈরি হবে। বিবাহিতদের জন্য এটি দারুণ সময়। জীবনসঙ্গীর সঙ্গে বন্ধন আরও মজবুত হবে।

আরও পড়ুন: Unlucky Zodiacs May 2022: শুরু হয়ে গেল খারাপ সময়, আজ থেকে সমস্যা বাড়বে এই রাশিগুলির, হবে অর্থহানি

কুম্ভ রাশি- চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে। যাঁরা মিডিয়ার সঙ্গে যুক্ত, তাঁদের সঙ্গে অনেকের আলাপ হবে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ভাইবোনের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। পরিচিতদের মন জয় করে নেবেন কুম্ভ রাশির জাতকরা।

ভাগ্যলিপি খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.