বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shukra Gochar 2022: ১২ দিন পর থেকেই ভাগ্য পালটে যাবে এই ৫ রাশির জাতকদের, ১৮ জুন পর্যন্ত কাটবে ভালো
আগামী ১৮ জুন সকাল ৮ টা ২৮ মিনিট পর্যন্ত মেষ রাশিতেই থাকবেন শুক্র। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Shukra Gochar 2022: ১২ দিন পর থেকেই ভাগ্য পালটে যাবে এই ৫ রাশির জাতকদের, ১৮ জুন পর্যন্ত কাটবে ভালো

  • Shukra Gochar 2022: আগামী ২৩ মে মেষ রাশিতে গোচর করবেন শুক্র। জ্যোতিষশাস্ত্রে যে গ্রহকে সুখ, সমৃদ্ধি, প্রেমের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তার ফলে একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। জীবনক্ষেত্রে সাফল্য লাভ করবেন ওই রাশির জাতকরা।

আগামী ২৩ মে মেষ রাশিতে গোচর করবেন শুক্র। রাত ৮ টা ৩৯ মিনিটে রাশি পরিবর্তন করবেন। তারপর আগামী ১৮ জুন সকাল ৮ টা ২৮ মিনিট পর্যন্ত সেই রাশিতেই থাকবেন। জ্যোতিষশাস্ত্রে যে গ্রহকে সুখ, সমৃদ্ধি, প্রেমের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তার ফলে ১২ দিন পর থেকে একাধিক রাশির জাতকদের সময় ভালো কাটবে। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

মেষ রাশি- পেশাদার জীবনে আপনার লক্ষ্যপূরণ হবে। পূরণ হবে আকাঙ্খা। বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হবেন। আশেপাশের মানুষের প্রতি সহানুভূতিশীল হবেন। পরিবার ও বন্ধুর সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গী এবং আপনার মধ্যে প্রেম বাড়বে। যাঁরা প্রেম করছেন, তাঁদের জন্য সময় অনুকূল।

মিথুন রাশি- অর্থের অভাব হবে না। পেশাদার জীবনে আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। নয়া বন্ধু হবে। নতুন লোকজনের সঙ্গে কথা বলবেন। যাঁরা সন্তানের পরিকল্পনা করছেন, তাঁদের জন্য শুভ সময়। সন্তানের সঙ্গে বেশি সময় কাটাবেন। 

আরও পড়ুন: আজ বক্রি হচ্ছেন বুধ, একই রাশিতে থাকায় ৬৮ দিন লাভবান হবেন এই রাশির জাতকরা

সিংহ রাশি- কার্যক্ষেত্রে দক্ষতার প্রমাণ দেবেন। ভূয়সী প্রশংসা মিলবে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। নয়া চাকরি খোঁজার জন্য সময় অনুকূল। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। সম্পত্তি লাভ করবেন।

মকর রাশি- জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য মিলবে। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটাবেন। গাড়ি কেনার সম্ভাবনা আছে। প্রেমের জীবনে একধাপ এগিয়ে যাবেন। প্রিয়জনের বিবাহের যোগ তৈরি হবে। বিবাহিতদের জন্য এটি দারুণ সময়। জীবনসঙ্গীর সঙ্গে বন্ধন আরও মজবুত হবে।

আরও পড়ুন: Unlucky Zodiacs May 2022: শুরু হয়ে গেল খারাপ সময়, আজ থেকে সমস্যা বাড়বে এই রাশিগুলির, হবে অর্থহানি

কুম্ভ রাশি- চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে। যাঁরা মিডিয়ার সঙ্গে যুক্ত, তাঁদের সঙ্গে অনেকের আলাপ হবে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ভাইবোনের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। পরিচিতদের মন জয় করে নেবেন কুম্ভ রাশির জাতকরা।

বন্ধ করুন