বাংলা নিউজ > ভাগ্যলিপি > বিশেষ যোগে রাশি পরিবর্তন অর্থের কারক গ্রহের, ভাগ্যোদয় হয়েছে এই ৩ রাশির জাতকদের
বুধবার (২৭ এপ্রিল) রাশি পরিবর্তন করেছেন শুক্র। প্রবেশ করেছেন মীন রাশিতে।
বুধবার (২৭ এপ্রিল) রাশি পরিবর্তন করেছেন শুক্র। প্রবেশ করেছেন মীন রাশিতে।

বিশেষ যোগে রাশি পরিবর্তন অর্থের কারক গ্রহের, ভাগ্যোদয় হয়েছে এই ৩ রাশির জাতকদের

  • বুধবার (২৭ এপ্রিল) রাশি পরিবর্তন করেছেন অর্থের কারক গ্রহ। প্রবেশ করেছেন মীন রাশিতে। গজকেশরী যোগে শুক্রের রাশি পরিবর্তনের কারণে তিনটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। কারও হাতে টাকা আসবে। কেউ আবার চাকরি ক্ষেত্রে শুভ ফল লাভ করবেন।

গজকেশরী যোগে অর্থের কারক গ্রহ শুক্রদেব রাশি পরিবর্তন করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই যোগে শুক্রের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। যে শুক্রকে ভাগ্য বৃদ্ধিরও গ্রহ হিসেবে বিবেচনা করা হয়।

বুধবার (২৭ এপ্রিল) রাশি পরিবর্তন করেছেন শুক্র। প্রবেশ করেছেন মীন রাশিতে। গজকেশরী যোগে শুক্রের রাশি পরিবর্তনের কারণে তিনটি রাশির জাতকরা (বৃষ, মিথুন এবং কর্কট) অত্যন্ত লাভবান হবেন। কারও হাতে টাকা আসবে। কেউ আবার চাকরি ক্ষেত্রে শুভ ফল লাভ করবেন। কোন কোন রাশির জাতকরা সেই তালিকায় আছেন, তা দেখে নিন -

বৃষ রাশি- এই রাশির জাতকরা শুক্রের যাবতীয় প্রতিপত্তির সুবিধা লাভ করে থাকেন। সার্বিকভাবে আপনার সময় খুব ভালো কাটবে। অর্থের কোনও অভাব হবে না।

আরও পড়ুন: এপ্রিলের বাকি ৮৪ ঘণ্টা দুর্দান্ত কাটবে এই রাশির জাতকদের, হাতে আসবে অর্থ

মিথুন রাশি -এই সময় মিথুন রাশির জাতকরা সম্পত্তি থেকে লাভবান হবেন। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সম্পূর্ণ সহায়তা পাবেন। কাজের জন্য প্রশংসিত হবেন। উচ্চপদস্থ আধিকারিকদের সম্মান আদায় করে নেবেন। এই সময় চাকরির পরীক্ষায় বসলে ভালো ফল মিলবে।

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের বিয়ের ভাগ্য খুলে যেতে পারে। আপনার হাতে টাকা আসবে। ধন প্রাপ্তির যোগ আছে কর্কট রাশির জাতকদের।

আরও পড়ুন: Surya Grahan 2022: সূর্যগ্রহণের আগে রাহু ও শনির গোচরে সমস্যায় পড়তে হবে বিভিন্ন রাশিকে, কাকে কাকে?

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন