বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shukra Uday : আজ শুক্রর উদয়ের সঙ্গে এই রাশির জাতকদের হবে অর্থলাভ, ফিরবে ভাগ্য

Shukra Uday : আজ শুক্রর উদয়ের সঙ্গে এই রাশির জাতকদের হবে অর্থলাভ, ফিরবে ভাগ্য

জ্যোতিষশাস্ত্রে শুক্রকে শারীরিক আরাম, ঐশ্বর্য ও সৌন্দর্যের কারক বলে মনে করা হয়।   

Shukra Uday: শুক্র কখন উদয় হচ্ছে? তার কী প্রভাব পড়বে রাশিগুলির উপর, জেনে নিন এখান থেকে।

জ্যোতিষশাস্ত্রে শুক্রকে শারীরিক আরাম, ঐশ্বর্য ও সৌন্দর্যের কারক বলে মনে করা হয়। শুক্র গ্রহকে যে কোনো ব্যক্তির জন্মকুণ্ডলীতে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শুধু তাই নয়, শুক্র অস্ত যাওয়ার এবং উদিত হওয়ার সময় রাশিচক্রের উপর প্রভাব পড়ে। শুক্র ২৫ নভেম্বর বিকাল ৫.২১ মিনিটে পশ্চিমে উঠছে, তার আগে এটি  অক্টোবর মাসে অস্তমিত হয়েছিল। তাই এটি সমস্ত রাশিকে প্রভাবিত করবে। শুক্রের উত্থান কিছু রাশির জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে । চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হবে শুক্রের উত্থান এর ফলে।

বৃষ

শুক্রের উত্থানে যাঁদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে, তাদের মধ্যে বৃষ রাশির জাতকরা সবার আগে। জানিয়ে রাখি এই রাশির জাতক জাতিকাদের, তাদের রাশির ৭ম ঘরে শুক্রের উত্থান হচ্ছে । এমনটা বিশ্বাস করা হয় যে এই ঘরে শুক্রের উত্থানের কারণে বৃষ রাশির জাতকদের বিবাহিত জীবন সুখী হবে এবং অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। অংশীদারি কাজে ভালো লাভ হতে পারে।

তুলা রাশি

শুক্র তুলা রাশির অধিপতি, এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জন্য শুক্রের উত্থান অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। শিক্ষার্থীরা এই সময়ে সাফল্যের পাশাপাশি আয়ের নতুন উত্‍সও পাবে। এ ছাড়া বিবাহিত জীবন সংক্রান্ত ভালো খবর পাওয়া যাবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন এবং এটি যানবাহন বা সম্পত্তি কেনার জন্য সময় অনুকূল।

কর্কট

আপনার রাশির পঞ্চম ঘরে শুক্রের উত্থান হচ্ছে। এই পরিস্থিতিতে, এই সময়টি আপনার জন্য খুব উপকারী হতে চলেছে। অংশীদারি কাজে সাফল্য আসবে। চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। আপনি যদি একটি নতুন সম্পত্তি কিনতে চান, তবে আপনি এটি কিনতে পারেন সম্পত্তি কেনার জন্য সময় অনুকূল । দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে, দাম্পত্য জীবন সুখের হবে।

সিংহ রাশি

আপনার রাশির চতুর্থ ঘরে শুক্রের উত্থান হচ্ছে।  যার ফলস্বরূপ আপনি সম্পত্তি এবং যানবাহন কিনতে পারেন। অনেক অর্থনৈতিক সুবিধা পাবেন এসময়। আপনি যদি দীর্ঘদিন ধরে বেকার থাকেন তবে আপনি শীঘ্রই চাকরি পেতে পারেন। আগামী সময় অত্যন্ত শুভ প্রমাণিত হবে আপনার জন্য।

 

বন্ধ করুন