বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shukra Uday Horoscope: অর্থ, মান যশের বন্যা বয়ে যাবে, সঙ্গে টাকার সঞ্চয়ও হবে! শুক্রের কৃপায় ভাগ্য ফিরছে ৩ রাশির

Shukra Uday Horoscope: অর্থ, মান যশের বন্যা বয়ে যাবে, সঙ্গে টাকার সঞ্চয়ও হবে! শুক্রের কৃপায় ভাগ্য ফিরছে ৩ রাশির

শুক্রের উদয়ের ফলে একাধিক রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন। তারফলে কোন কোন রাশি শুভ ফল পাচ্ছে?

শুক্রের কৃপা যদি কারোর ভাগ্যে থাকে, তাহলে বিভিন্ন দিক থেকে তিনি লাভবান হন। জ্যোতিষমত বলছে, যে জাতক জাতিকার উপর শুক্র প্রভাব ফেলে, তিনি বিভিন্ন দিক থেকে লাভ পান। জাতক জাতিকাদের শুক্র মূলত, সাহস, আত্মবিশ্বাস, সম্পত্তি, বৈভব, স্বস্তি, আনন্দ দিয়ে ভরিয়ে রাখেন।

বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে প্রতিটি গ্রহই নিজের মতো করে তার রাশি পরিবর্তন করে। তাদের মধ্যে শুক্রের রাশি পরিবর্তনের ফলে বহু দিক থেকে লাভ মেলে। জ্যোতিষমতে মনে করা হচ্ছে, ধন আর বৈভবের কারক হলেন শুক্র। শুক্রের গোচরের ফলে বহু রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন। দেখা যাক, কাদের ভাগ্য ফিরতে চলেছে। 

শুক্রের কৃপা যদি কারোর ভাগ্যে থাকে, তাহলে বিভিন্ন দিক থেকে তিনি লাভবান হন। জ্যোতিষমত বলছে, যে জাতক জাতিকার উপর শুক্র প্রভাব ফেলে, তিনি বিভিন্ন দিক থেকে লাভ পান। জাতক জাতিকাদের শুক্র মূলত, সাহস, আত্মবিশ্বাস, সম্পত্তি, বৈভব, স্বস্তি, আনন্দ দিয়ে ভরিয়ে রাখেন। তারফলে বহু রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে থাকেন। বলা হয়, যদি কোষ্ঠীতে ভালো স্থানে শুক্র থাকে, তাহলে বহু জাতক জাতিকা বিপুল ধনসম্পত্তি পেয়ে থাকেন। দেখে নেওয়া যাক, এবার শুক্রের উদয়ে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভ পাবেন। 

( Zodiacs With Great Luck: চাকরিতে প্রমোশন, ঝুট ঝামেলা থেকে মুক্তি! ১৯ মের শুভ রাজযোগে ধনী হচ্ছে বহু রাশি)

মিথুন

শুক্র গ্রহের উদিত হওয়া খুবই লাভজনক আপনাদের জন্য। কারণ শুক্র গ্রহ আপনাদের রাশিতেই উদিত হতে চলেছেন। ফলে লাভ আপনারা পাচ্ছেনই! আপনার ব্যক্তিত্ব আগের থেকে অনেক বেশি আকর্ষণীয় হবে। আপনার জীবনে পার্থিব সুখ আসতে চলেছে। কেরিয়ার আর ব্যবসার দিক থেকে আপনি দারুন লাভ পাবেন। আপনার সব কাজ ভীষণ ভালো হবে। বিবাহিতদের জীবন আগের থেকে বেশি ভালো হবে। টাকা সঞ্চয় করার সুযোগও পাবেন।

তুলা

শুক্র গ্রহ আপনার গোচর কুণ্ডলী নবমভাবে উদিত হতে চলেছেন। তারফলে একাধিক রাশির জাতক জাতিকারা লাভ পেতে চলেছেন। সব কাজে ভাগ্য আপনাকে যোগ্য সঙ্গত দেবে। সরকারি চাকরি পেতে যাঁরা চেষ্টা করছেন, তাঁরা পাবেন লাভ। এই সময় আপনি দেশ বিদেশের যাত্রা করতে পারেন। কোনও ধার্মিক বা মাঙ্গলিক কাজ করতে পারেন আজ। 

সিংহ

শুক্র আপনার রাশিত আয়ের জায়গায় অবস্থান করছেন। তারফলে সিংহ রাশির জাতক জাতিকারা লাভ পেতে পারেন। এই সময় আপনার আয়ে বিপুল লাভ হতে পারে। আপনার আর্থিক পরিস্থিতি আগের থেকে ভালো হবে। ব্যবসার সঙ্গে জড়িত প্রকল্পে এই সময় টাকা রোজগারের দারুন লাভ পাবেন। মান সম্মান এই সময় হু হু করে বাড়তে থাকবে। কোথাও বিনিয়োগ করলে তা থেকে পাবেন লাভ। সন্তানের দিক থেকে পাবেন শুভ খবর।

কবে রয়েছে এই যোগ- বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে এই যোগ জুন মাসে হতে চলেছে। ফলে মাঝের আর কয়েকটি দিন মে মাসে পার করলেই, এই শুভ যোগ আসবে। দেখা যাক, তবে শুক্রের কৃপায় বহু রাশি এরফলে বিপুল লাভ পাবে।

(এই প্রতিবেদনের তথ্য মান্যতা নির্ভর। এর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। ) 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

৪৭ তলায় ফ্ল্যাটের দাম ৯৭.৪ কোটি টাকা, স্ট্যাম্প ডিউটি ​​৫.৮ কোটি, ক্রেতাটি কে চ্যাম্পিয়ন্স ট্রফি ঘিরে বিতর্ক! কোন ফর্ম্যাটে হবে টুর্নামেন্ট তা নিয়ে জল্পনা ‘বিয়ে হলে তো আর…’, ১৮ই জুলাই শোভনের গলায় মালা দিচ্ছেন? মুখ খুললেন সোহিনী হাউস্টনে ঝড়ে নিহত ৭, বিদ্যুৎহীন হয়ে বিপর্যস্ত জনজীবন মুম্বইয়ের ৬ আসনে ভোট সোমে, কোন কেন্দ্রে কার কার ওপরে থাকবে নজর? জানুন বিশদ ভোটের মাঝে দেশে বাজেয়াপ্ত ৮৮৮৯ কোটি! শুধু বাংলার অঙ্কেই ঘুরবে মাথা ২০ মে ভোট, তার আগে মুম্বইয়ের ভোটারদের কাছে বড় আবেদন করলেন শাহরুখ, সলমন, অক্ষয়রা কোচদের উপর খড়্গহস্ত এএফআই, অ্যাথলিট ডোপ করলে সমান শাস্তি হবে প্রশিক্ষকদেরও! হিউস্টন শহরে ব্যাপক ঝড়-বৃষ্টি, অনিশ্চিয়তার মুখে আমেরিকা বনাম বাংলাদেশ সিরিজ বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের

Latest IPL News

বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.