বাংলা নিউজ > ভাগ্যলিপি > গলার বিভিন্ন স্থানে উপস্থিত তিলও জানাবে আপনার ভবিষ্যৎ
সমুদ্র শাস্ত্র অনুযায়ী যে জাতকদের গলার বাঁ দিকে তিল রয়েছে, তাঁরা অত্যন্ত তার্কিক হন।
সমুদ্র শাস্ত্র অনুযায়ী যে জাতকদের গলার বাঁ দিকে তিল রয়েছে, তাঁরা অত্যন্ত তার্কিক হন।

গলার বিভিন্ন স্থানে উপস্থিত তিলও জানাবে আপনার ভবিষ্যৎ

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী ব্যক্তির শরীরের বিভিন্ন অঙ্গে অবস্থিত তিল ও তার রং, জাতক সম্পর্কে অনেক কিছু জানিয়ে থাকে।

জ্যোতিষশাস্ত্রে যেমন ব্যক্তির কোষ্ঠি দেখে তাঁর ভবিষ্যৎ জীবন সম্পর্কে জানানো হয়, তেমনই সামুদ্রিক শাস্ত্রে ব্যক্তির শারীরিক গঠন দেখে ব্যক্তির ব্যক্তিত্ব, ভবিষ্যৎ সম্পর্কে জানা যায়। সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী ব্যক্তির শরীরের বিভিন্ন অঙ্গে অবস্থিত তিল ও তার রং, জাতক সম্পর্কে অনেক কিছু জানিয়ে থাকে। ঘাড়ে উপস্থিত তিলও ব্যক্তি সম্পর্কে অনেক কিছু জানায়। কারও ঘাড়ে তিল দেখে কী বোঝা যায়, জেনে নিন—

গলার মাঝখানে তিল

যে জাতকদের গলা মাঝখানে তিল থাকে, তাঁরা অত্যন্ত শান্ত স্বভাবের হন। এই জাতকরা পরিকল্পনা তৈরিতে পারদর্শী হন। তবে অন্যের ক্ষতি করেন না এঁরা। নিজের বিবেক-বুদ্ধি দিয়ে কোনও কাজ করতে ভালোবাসেন। এই রাশির জাতকরা মিথ্যা সহ্য করতে পারেন না। অন্যের ভালো করার জন্য সবসময় প্রস্তুত থাকেন এই রাশির জাতকরা।

গলার উপরের অংশে তিল

এই স্থানে তিল থাকলে ব্যক্তি ভাবনাচিন্তার শক্তি খুব বেশি থাকে। নিজের জীবনের সমস্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য অধিক চিন্তাভাবনা করতে হয় না। স্বাধীনতা ভালোবাসেন এই রাশির জাতকরা। পাশাপাশি নিজের কথা দিয়ে সকলের মন জয় করে নেন তাঁরা। বন্ধুত্ব পালন করতে জানেন এই জাতকরা। সৎ ও বিশ্বস্ত হন। পাশাপাশি তাঁদের সঙ্গে ব্যক্তিগত কথাও ভাগ করে নিতে পারেন।

গলার নীচের অংশে তিল

এমন জাতকদের কামুক মনে করা হয়। প্রচুর বন্ধুবান্ধবে ঘিরে থাকেন তাঁরা। কম বয়সেই নিজের জীবনসঙ্গী পেয়ে যান এই জাতকরা। নিজের কাজে কারও হস্তক্ষেপ ভালোবাসেন না তাঁরা। নিজস্ব পদ্ধতিতে কাজ করতে পছন্দ করেন এই জাতকরা। ভালোভাবে সম্পর্ক পালন করতে জানেন এবং সম্পর্কের প্রতি সমর্পিত থাকেন। স্বচ্ছ মনের মানুষ হন তাঁরা। কাজ পূর্ণ না করা পর্যন্ত শান্তিতে বসেন না এই জাতকরা।

গলার ডান দিকে তিল

যে জাতকদের গলার ডান দিকে তিল থাকে তাঁরা অত্যন্ত রাগী হন। খিটখিটে মেজাজে থাকেন এই জাতকরা। তবে কাজ করায় অধিক বিশ্বাসী হন। সময়ের মধ্যে কাজ পূর্ণ করা তাঁদের অভ্যাস। নিজের পরিশ্রমে ধনী হন এই জাতকরা।

নিজের ভাগ্য নিজে গড়ে তুলতে বিশ্বাসী এই জাতকরা

সমুদ্র শাস্ত্র অনুযায়ী, যে জাতকদের গলার বাঁ দিকে তিল রয়েছে, তাঁরা অত্যন্ত তার্কিক হন। এঁরা অত্যন্ত পরিশ্রমী হন এবং নিজের পরিশ্রমের জোরে জীবনে ভালো স্থান লাভ করেন। তীক্ষ্ণ মস্তিষ্কের অধিকারী হন এই জাতকরা। নিজের ভাগ্য নিজে গড়ে তুলতে চান তাঁরা।

বন্ধ করুন