বাংলা নিউজ > ভাগ্যলিপি > কয়েক বছর পরে বিশেষ সংযোগে হবে সূর্যগ্রহণ, কপাল খুলে যাবে এই রাশির জাতকদের
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এবার তো শনি অমাবস্যার দিনে সূর্যগ্রহণ হবে। যা অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

কয়েক বছর পরে বিশেষ সংযোগে হবে সূর্যগ্রহণ, কপাল খুলে যাবে এই রাশির জাতকদের

  • এবার তো শনি অমাবস্যার দিনে সূর্যগ্রহণ হবে। যা অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। কয়েক বছর পর সেই সংযোগ তৈরি হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ১ মে (ইংরেজি মতে) যে সূূর্যগ্রহণ হবে, তার প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের উপর।

চলতি বছরের প্রথম সূর্যগ্রহণের সাক্ষী থাকতে পারবে না ভারত। তবে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ১ মে (ইংরেজি মতে) যে সূূর্যগ্রহণ হবে, তার প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের উপর। 

এবার তো শনি অমাবস্যার দিনে সূর্যগ্রহণ হবে। যা অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। কয়েক বছর পর সেই সংযোগ তৈরি হয়েছে। তার ফলে কয়েকটি রাশির জাতকরা লাভবান হবেন। কারা কারা লাভবান হবেন, তা দেখে নিন-

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ লাভজনক বলে বিবেচিত হবে। চাকরি এবং ব্যবসার বিষয়ে আপনার উন্নতির যোগ তৈরি হচ্ছে। এই সময় নয়া কোনও কাজ শুরু করার চিন্তাভাবনা করতে পারেন। ভবিষ্যতে সেই পরিকল্পনা থেকে লাভবান হবে। মজবুত হবে আপনার আর্থিক অবস্থা। কর্মক্ষেত্রে পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। যাঁরা চাকরি করেন, তাঁদের আয় বাড়বে এবং পদোন্নতির যোগ তৈরি হবে। মিথুন রাশির অধিপতি হলেন বুধ গ্রহ। সূর্য এবং বুুধের মধ্যে মিত্রতা থাকায় মিথুন রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন।

আরও পড়ুন: শুক্রবার থেকে সমস্যা বাড়বে ২ রাশির জাতকদের, প্রেমে আসবে বাধা, কমতে পারে টাকা

ধনু রাশি- ধনু রাশির জাতকদের জন্যও সূর্যগ্রহণ শুভ হবে। এই সময় নয়া চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে বড় কোনও চুক্তি হতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা পূর্ণ হবে। যে ধনু রাশির জাতকরা চাকরির সন্ধানে আছেন, তাঁরা শুভ খবর পাবেন। ধনু রাশির স্বামী গ্রহ হলেন বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্য এবং বৃহস্পতির মধ্যে মিত্রতা আছে। তার ফলে সূর্যগ্রহণের শুভ ফল পাবেন আপনি। 

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের উপর সূর্যগ্রহণের ইতিবাচক প্রভাব পড়তে পারে। আর্থিক দিক থেকে লাভবান হবেন। ব্যবসা করলে দুর্দান্ত মুনাফা লাভের সুযোগ আছে। মায়ের সহযোগিতা লাভ করবেন। সেইসময় আপনার একাধিক ইচ্ছা পূরণ হবে। বিনিয়োগের জন্য ভালো সময়। সন্তানের তরফে সুখবর পাবেন। 

আরও পড়ুন: বিশেষ যোগে রাশি পরিবর্তন অর্থের কারক গ্রহের, ভাগ্যোদয় হয়েছে এই ৩ রাশির জাতকদের

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন