বাংলা নিউজ > ভাগ্যলিপি > Solar Eclipse 2022: মেষ রাশিতে হবে বছরের প্রথম সূর্যগ্রহণ, এই ৪ রাশির জাতকরা হবেন লাভবান

Solar Eclipse 2022: মেষ রাশিতে হবে বছরের প্রথম সূর্যগ্রহণ, এই ৪ রাশির জাতকরা হবেন লাভবান

মেষ রাশিতে হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। আপাতত সেই রাশিতেই আছেন সূর্যদেব। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)

শনি অমাবস্যায় মেষ রাশিতে হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। আপাতত সেই রাশিতেই আছেন সূর্যদেব।

আগামী ৩০ এপ্রিল (আন্তর্জাতিক সময় অনুযায়ী) শনি অমাবস্যায় চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে। ভারতীয় সময় অনুযায়ী, রাত ১২ টা ১৫ মিনিট ১৫ সেকেন্ডে (ইংরেজি মতে ১ মে) গ্রহণ শুরু হবে। চলবে ভোর চারটে ৭ মিনিট আট সেকেন্ড পর্যন্ত। তবে ভারতে সেই গ্রহণ দেখা যাবে না।

মেষ রাশিতে হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। আপাতত সেই রাশিতেই আছেন সূর্যদেব। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) প্রবেশ করেছে মেষ রাশি।জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যকে গ্রহের রাজা বলে বিবেচনা করা হয়। স্বভাবতই সকল রাশির উপরই সূর্যগ্রহণের প্রভাব পড়বে। সেই পরিস্থিতিতে মেষ রাশির পাশাপাশি সূর্যগ্রহণের প্রভাব পড়বে অন্য রাশির জাতকদের উপরও। বিশেষত চারটি রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ অত্যন্ত লাভজনক হবে।

কোন কোন রাশির জাতকদের উপর সূর্যগ্রহণের শুভ প্রভাব পড়বে?

বৃষ রাশি- বৃষ রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ অত্যন্ত লাভজনক হবে। ভালো সময় কাটবে। যে জাতকদের কাজ ঠিকভাবে চলছে না, তাঁদের কাজও ঠিকভাবে এগিয়ে যাবে। প্রতিটি কাজে সাফল্য লাভ করবেন।

আরও পড়ুন: Subho Noboborsho 1429: কারও বিবাহিত জীবন সুখী হবে, কেউ পাবেন অর্থ - নববর্ষ ১৪২৯ কোন রাশির ভালো কাটবে?

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ অত্যন্ত লাভজনক হবে। চাকরিতে ভালো সুযোগ মিলবে। সমস্ত আধিকারিকদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

তুলা রাশি- তুলা রাশির জাতকদের ক্ষেত্রেও সূর্যগ্রহণ সুখকর হবে। কেরিয়ারের দিক থেকে সাফল্য লাভ করবেন। মান-সম্মান বাড়বে। ব্যবসার পরিকল্পনা করে থাকলে মুনাফা হবে।

ধনু রাশি- ধনু রাশির জাতকদের আটকে থাকা কাজ পূর্ণ হবে। যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। অন্যান্য কাজেও সাফল্য লাভ করবেন ধনু রাশির জাতকরা।

আরও পড়ুন: পয়লা বৈশাখে এই ৫ কাজ অবশ্যই করুন, তাহলে পুরো নববর্ষ কাটবে অত্যন্ত শুভ

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর WPL 2024-এ হরমনপ্রীতদের লড়াই ফ্রি-তে দেখবেন কোথায়? কখন শুরু শাহরুখদের অনুষ্ঠান? যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের ইউটিআই-র হাত থেকে মুক্তি চান? তাহলে নিয়মিত এই মশলাটি খান 'চুরি' হয়েছে সাধের 'ঘড়ি', শরদের দলকে নয়া নির্বাচনী প্রতীক দিল নির্বাচন কমিশন চোট নাকি অন্য কিছু! কেন বুমরাহকে বিশ্রাম দেওয়া হল? রহস্য ফাঁস করলেন বিক্রম রাঠোর ১০ ওভারের ক্রিকেটে মাত্র ২১ বলে সেঞ্চুরি আসজাদের, ৩৩ বলেই দেড়শো টপকে ম্যাচ জয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.