বাংলা নিউজ > ভাগ্যলিপি > Solar Eclipse 2022: বছরের প্রথম সূর্য গ্রহণ এই রাশির কেরিয়ারে উন্নতি ঘটাবে, সম্ভব ভাগ্যোন্নতি
মেষ রাশিতে এই গ্রহণ লাগছে।

Solar Eclipse 2022: বছরের প্রথম সূর্য গ্রহণ এই রাশির কেরিয়ারে উন্নতি ঘটাবে, সম্ভব ভাগ্যোন্নতি

সূর্য গ্রহণের সময় কোনও শুভ কাজ করা হয় না। এমনকী দেবতাদের পূজার্চনাও নিষিদ্ধ। হিন্দু পঞ্জিকা অনুযায়ী ৩০ এপ্রিল বছরের প্রথম সূর্য গ্রহণ সংগঠিত হবে।

হিন্দু শাস্ত্রে গ্রহণকে শুভ ঘটনা মনে করা হয় না। চলতি বছর মোট ৪টি গ্রহণ হবে। এর মধ্যে দুটি সূর্যগ্রহণ ও দুটি চন্দ্রগ্রহণ। হিন্দু পঞ্জিকায় সূর্যগ্রহণের বিশেষ মাহাত্ম্য রয়েছে। সূর্যগ্রহণের সময় কোনও শুভ কাজ করা হয় না। এমনকী দেবতাদের পূজার্চনাও নিষিদ্ধ।

হিন্দু পঞ্জিকা অনুযায়ী, ৩০ এপ্রিল বছরের প্রথম সূর্য গ্রহণ সংগঠিত হবে। তবে এটি আংশিক সূর্য গ্রহণ। মেষ রাশিতে এই গ্রহণ হবে। দক্ষিণ আমেরিকার দক্ষিণ-পশ্চিম অংশ, প্রশান্ত মহাসাগর, আটলান্টিক ও আন্টার্কটিকা থেকে এই গ্রহণ দেখা যাবে। বছরের প্রথম সূর্যগ্রহণের ফলে কয়েকটি রাশির জাতকদের ভাগ্যোন্নতি ঘটবে।

বৃষ- এই রাশির জাতকদের বছরের প্রথম সূর্যগ্রহণ লাভের সুযোগ নিয়ে এসেছে। কর্মক্ষেত্রে আয় বৃদ্ধির একাধিক সুযোগ পাবেন। কাজের জন্য প্রশংসিত হবেন। তবে এই রাশির ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় অধিক মনোনিবেশ করতে হবে।

কর্কট- কাঙ্খিত অর্থ ও সমৃদ্ধি লাভ করবেন এই রাশির জাতকরা। সম্পত্তি সংক্রান্ত লম্বিত মামলা শীঘ্র সমাপ্ত হতে পারে। নতুন বাড়ি কেনার জন্য সময় ভালো। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য সময় ভালো। লগ্নিতে সাফল্য লাভ করবেন। তবে শেয়ার বাজার থেকে দূরত্ব বজায় রাখুন।

তুলা- এই রাশির জাতকদের কেরিয়ারের জন্য সূর্য গ্রহণ অত্যন্ত শুভ। লগ্নির জন্য সময় অনুকূল, লাভ হতে পারে। সন্তানের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবেন। পেশাগত ও ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে অসফল হবেন। প্রিয়জনদের সঙ্গে ধর্মীয় যাত্রায় যেতে পারেন।

কুম্ভ- এই রাশির কোনও জাতক দীর্ঘদিন ধরে অসুস্থ থাকলে গ্রহণের শুভ প্রভাবে শীঘ্র সুস্থ হয়ে উঠবেন। বিদেশ যাত্রার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীরা কাজে অতিরিক্ত দায়িত্ব লাভ করবেন। কর্মক্ষেত্রে পরিবর্তন দেখতে পারেন। বদলির আদেশ পেতে পারেন। সিঙ্গল জাতকরা শীঘ্র মনের মানুষের সন্ধান পাবেন। বন্ধুদের সঙ্গে নষ্ট হয়ে যাওয়া সম্পর্কে উন্নতি হবে।

বন্ধ করুন