বাংলা নিউজ > ভাগ্যলিপি > Solar Eclipse of April 30 2022: কারও লাভ হবে, কেউ পড়বেন সমস্যায় - এই সূর্যগ্রহণে কোন রাশির উপর কী প্রভাব পড়বে?
শনি অমাবস্যায় মেষ রাশিতে আংশিক সূর্যগ্রহণ হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)
শনি অমাবস্যায় মেষ রাশিতে আংশিক সূর্যগ্রহণ হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Solar Eclipse of April 30 2022: কারও লাভ হবে, কেউ পড়বেন সমস্যায় - এই সূর্যগ্রহণে কোন রাশির উপর কী প্রভাব পড়বে?

  • শনি অমাবস্যায় মেষ রাশিতে আংশিক সূর্যগ্রহণ হবে। জ্যোতিষশাস্ত্র সূর্যগ্রহণকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। গ্রহণের ফলে মেষ থেকে মীন - ১২ টি রাশির জাতকদের উপরই প্রভাব পড়ে। কোনও কোনও রাশির ভালো ফল লাভ করেন। কেউ কেউ আবার সমস্যার মুখে পড়েন।

আজ (ভারতীয় সময় অনুযায়ী রবিবার) বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে। শনি অমাবস্যায় মেষ রাশিতে আংশিক সূর্যগ্রহণ হবে।  তবে ভারত থেকে গ্রহণ পরিলক্ষিত না হওয়ায় সূতক কাল মান্য হবে না।

জ্যোতিষশাস্ত্র সূর্যগ্রহণকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। গ্রহণের ফলে মেষ থেকে মীন - ১২ টি রাশির জাতকদের উপরই প্রভাব পড়ে। কোনও কোনও রাশির ভালো ফল লাভ করেন। কেউ কেউ আবার সমস্যার মুখে পড়েন। বছরের প্রথম সূর্যগ্রহণে কোন রাশির জাতকদের উপর কী প্রভাব পড়বে, তা দেখে নিন-

মেষ রাশি- সূর্যগ্রহণের সময় মেষ রাশির জাতকদের অর্থ সংক্রান্ত সমস্যার মুখে পড়তে হতে পারে। সেজন্য এই সময় অর্থ সংক্রান্ত কোনও ঝুঁকি নেবেন না।

বৃষ রাশি- সূর্যগ্রহণের সময় আপনার আত্মবিশ্বাস কমে যেতে পারে। সেজন্য অকারণে কোনও জিনিস নিয়ে বেশি ভাবনাচিন্তা করবেন না।

মিথুন রাশি- সূর্যগ্রহণের সময় ভিড়ের কোনও জায়গায় যাবেন না। কথাবার্তার ক্ষেত্রে বাড়তি গুরুত্ব দিতে হবে।

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের ক্ষেত্রে সূর্যগ্রহণ লাভজনক হবে। এই সময় যে কোনও ধরনের বিনিয়োগ এড়িয়ে চলুন।

সিংহ রাশি- এই সময় সিংহ রাশির জাতকদের হাতে টাকা আসতে পারে। তবে কোনওরকম বিনিয়োগ এড়িয়ে চলা ভালো।

কন্যা রাশি- সাফল্য পাওয়ার জন্য কন্যা রাশির জাতকদের কঠোর পরিশ্রম করতে হতে পারে। তাই এই সময় চাকরি পরিবর্তনের চেষ্টা করবেন না।

তুলা রাশি- তুলা রাশির জাতকদের উপর সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাব পড়বে। এই সময় স্বাস্থ্যের দিকে নজর দিন।

বৃশ্চিক রাশি- ব্যবসায়িক দিক থেকে সূর্যগ্রহণের সময় বৃশ্চিক রাশির জাতকদের চাকরি এবং ব্যবসায়িক ক্ষেত্রে সমস্যার মুখে পড়তে হবে। অহঙ্কার করবেন না। বিনম্র থাকতে হবে।

ধনু রাশি- ধনু রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে। শুত্রুদের পরাজিত করবেন।

মকর রাশি- এই সময় অর্থ সংক্রান্ত ঝুঁকি নেবেন না। এই সময় শিশুদের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

কুম্ভ রাশি- সূর্যগ্রহণের সময় কুম্ভ রাশি জাতকদের পারিবারিক বিবাদ এড়িয়ে চলতে হবে। এই সময় দুর্ঘটনা থেকে এড়িয়ে যেতে হবে কুম্ভ রাশির জাতকদের। অবশ্যই ধৈর্য বজায় রাখতে হবে।

মীন রাশি- মীন রাশির জাতকদের সূর্যগ্রহণ শুভ বলে বিবেচিত হবে। আপনি আগে যদি বিনিয়োগ করে থাকেন, তাঁরা লাভবান হবেন। শত্রুদের পরাজিত করবেন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন