বাংলা নিউজ > ভাগ্যলিপি > mars transit 2022: মঙ্গল-শুক্র তৈরী করছে পরিবর্তন রাজ যোগ, এই ৩ রাশির জাতকরা পাবেন প্রচুর অর্থ

mars transit 2022: মঙ্গল-শুক্র তৈরী করছে পরিবর্তন রাজ যোগ, এই ৩ রাশির জাতকরা পাবেন প্রচুর অর্থ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, অনেক ধরনের রাজযোগ আছে, তার মধ্যে সবচেয়ে শক্তিশালী হল রাশি পরিবর্তনের রাজযোগ।   

mars transit 2022: পরিবর্তন রাজ যোগ কীভাবে তৈরী হয়? এই রাশি পরিবর্তনে কোন রাশিগুলির ভাগ্য বদলাতে চলেছে,জেনে নিন এখান থেকে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, অনেক ধরনের রাজযোগ আছে, তার মধ্যে সবচেয়ে শক্তিশালী হল রাশি পরিবর্তনের রাজযোগ। প্রকৃতপক্ষে, যখন দুটি গ্রহ একে অপরের রাশিতে স্থানান্তরিত হয়, তখন তাকে রাজ যোগ বলে। তাতে, যদি উভয় গ্রহ একে অপরের দিকে দৃষ্টিপাত করে, তবে এই রাজযোগ আরও কার্যকর হয়। ১৩ নভেম্বর বৃষ রাশিতে মঙ্গল গমন এমন একটি রাজ যোগের জন্ম দিয়েছে এবং এটি ৫ ডিসেম্বর পর্যন্ত কার্যকর হবে। প্রকৃতপক্ষে, এখন মঙ্গল শুক্রের রাশিতে অবস্থান করছে এবং শুক্র মঙ্গলের রাশিতে গমন করছে এবং তারা একে অপরকে দেখছেও। মঙ্গল থেকে সাহস, ভূমি ও ভবনের সুখ দেখা যায়, অন্যদিকে শুক্র হল সম্পদ ও গৌরবের কারক। শুক্র ও মঙ্গলের দৃষ্টি যৌনসুখ বাড়ায়। এই রাজ যোগের কারণে ৩টি রাশির মানুষ এমন, যাদের সুখ-সমৃদ্ধি বাড়বে।

বৃষ - এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল প্রথম ঘরে এবং শুক্র সপ্তম ঘরে গমন করছে। এমন পরিস্থিতিতে আপনার শক্তি বাড়বে। এই সময়ে যাদের বিয়েতে দেরি হচ্ছিল তারা সুখবর পেতে পারেন। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে। এই সময়ে আপনি আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। স্ত্রীর সহায়তায় আপনার কাজ হয়ে যাবে। এমনও হতে পারে যে আপনি আপনার মহিলা বন্ধুর সঙ্গে মিলে কিছু কাজ শুরু করতে পারেন। আপনি যদি একজন মহিলা হন তবে অংশীদারিত্বে কাজ শুরু করার জন্য এটি একটি ভাল সময়। এই সময়ে আপনি আপনার নিজস্ব রেস্টুরেন্টও খুলতে পারেন। গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত নারীরা উপকৃত হবেন।

কর্কট - এই রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহ পঞ্চম ঘরে এবং মঙ্গল গ্রহ একাদশ ঘরে। দুজনেই একে অপরের রাশিতে বসে খুব শক্তিশালী হয়ে উঠেছেন। পঞ্চম ঘরে শুক্র এবং লাভের ঘরে মঙ্গল চমৎকার ফল দেয়। এই সময়ে আপনার প্রেমের প্রস্তাব গৃহীত হবে। আপনি আপনার প্রেমিকার কাছ থেকে একটি বড় এবং দামী উপহার পেতে পারেন। এই সময়ে যারা বিবাহিত যারা গর্ভধারণের কথা ভাবছেন, তাদের জন্য এটাই সেরা সময়। আপনি যদি একজন মহিলা ব্যবসায়ী হন তবে আপনি একটি বড় অর্ডার পেতে পারেন। এই ট্রানজিট মহিলাদের জন্য খুব লাভকারী প্রমাণিত হবে। এই সময়ে, আপনি যদি জামাকাপড়, সুগন্ধি, প্রসাধনী সম্পর্কিত কোনও কাজ শুরু করতে চান তবে সেই দিকে প্রচেষ্টা ফলদায়ক প্রমাণিত হবে।

ধনু - এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহ ষষ্ঠ ঘরে গমন করছে, আর শুক্রের গমন হচ্ছে দ্বাদশ ঘরে। জ্যোতিষশাস্ত্রে ষষ্ঠ ঘর থেকে শত্রু এবং দ্বাদশ ঘর থেকে শয্যা সুখ ধরা হয়। ফলাফলে মঙ্গল ষষ্ঠ স্থানে এবং শুক্র দ্বাদশ ঘরে অত্যন্ত শক্তিশালী বলে বলা হয়েছে। এই কারণে ধনু রাশির জাতক জাতিকারা এই সময়ে শারীরিক সুখ পাবেন। আপনি আপনার বান্ধবী বা স্ত্রীর সঙ্গে বিদেশে বেড়াতে যেতে পারেন। বিদেশ থেকে আসা মহিলা বন্ধুর সাহায্যে আটকে থাকা কাজ শেষ হতে পারে। আপনি যদি একজন মহিলা হন, তাহলে আপনি বিদেশে আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবতে পারেন। মঙ্গল গ্রহের ট্রানজিট দ্বারা এসময় আপনার শত্রু ধ্বংস হবে। চাকরিতে বড় পরিবর্তন আস্তে চলেছে। ব্যাংক থেকে ঋণ নিতে এতদিন যে সমস্যা এসছে এখন সেই বাধা দূর হবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

 

বন্ধ করুন