বাংলা নিউজ > ভাগ্যলিপি > Pearl gemstone benefits: এই রত্ন পরলে কর্কট রাশির জাতকদের জীবনে কোনও অভাব থাকে না, তেমনই বলে জ্যোতিষ
গ্রহ ও রাশির সাথে সম্পর্কিত রত্ন ব্যক্তির জীবনে ইতিবাচকতা নিয়ে আসে। 

Pearl gemstone benefits: এই রত্ন পরলে কর্কট রাশির জাতকদের জীবনে কোনও অভাব থাকে না, তেমনই বলে জ্যোতিষ

  • Pearl gemstone benefits : কর্কট রাশির জাতক জাতিকাদের কোন রত্নটি পরতে হবে ? কর্কট রাশির মানুষদের কীভাবে রত্ন পরা উচিত ? এতে কী উপকার পায় কর্কট রাশির জাতক জাতিকারা? জেনে নিন এখান থেকে।

গ্রহ ও রাশির সাথে সম্পর্কিত রত্ন ব্যক্তির জীবনে ইতিবাচকতা নিয়ে আসে। কর্কট রাশির অধিপতি চন্দ্রদেব । কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য মুক্ত পরা শুভ বলে মনে করা হয়। রত্ন শুধুমাত্র জ্যোতিষীর পরামর্শে পরা উচিত। এটা বিশ্বাস করা হয় যে মুক্তা কর্কট রাশির মানুষদের জন্য শুভ । জেনে নিন কীভাবে মুক্তা পরবেন এবং এর উপকারিতা-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও মাসের শুক্লপক্ষের সোমবার বা পূর্ণিমা তিথিতে মুক্তা রত্ন পরিধান করা উচিত। রুপার আংটিতেও মুক্তা পরতে পারেন। জ্যোতিষীদের মতে, এই রত্নটি পরার দিন প্রথমে গঙ্গাজল দিয়ে আংটি শুদ্ধ করুন। এর পর ভগবান শিবকে নিবেদন করুন। তারপর হাতের কনিষ্ঠা আঙুলে পরুন।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কর্কট রাশির মানুষ বেশি রেগে যান। তাই তাদের মুক্তা পরার পরামর্শ দেওয়া হয়। এটা বিশ্বাস করা হয় যে মুক্তা পড়লে কর্কট রাশির মানুষদের রাগ প্রশমিত হয়।

মুক্তা কর্কট রাশির মানুষদের দুর্বল অর্থনৈতিক অবস্থার উন্নতিতেও সাহায্য করে। এই পাথর পরিধান করলে কাজে সাফল্য আসে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যাঁদের সবকিছু নিয়ে দুশ্চিন্তা বা মানসিক উত্তেজনা থাকে তারা মুক্তা পরলে উপকার পায়।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন