বাংলা নিউজ > ভাগ্যলিপি > Which Stone Is Suitable For Saturn: এমন একটি রত্ন যা আপনাকে বানাতে পারে ফকির থেকে রাজা! জানেন কোনটি?

Which Stone Is Suitable For Saturn: এমন একটি রত্ন যা আপনাকে বানাতে পারে ফকির থেকে রাজা! জানেন কোনটি?

রাশিচক্র অনুসারে রত্ন পরিধান করা ব্যক্তিকে জীবনে কাঙ্ক্ষিত সাফল্য দিতে পারে।   

Which Stone Is Suitable For Saturn: রত্নশাস্ত্রে কুম্ভ ও মকর রাশির জাতকদের জন্য এই রত্ন পরিধান করা উপকারী বলা হয়েছে। এমনটা বিশ্বাস করা হয় যে এই রত্ন পরলে কোনো কিছুর অভাব হয় না।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রের অবস্থান দেখে ব্যক্তির ভবিষ্যৎ মূল্যায়ন করা হয়। রাশিচক্র অনুসারে রত্ন পরিধান করা ব্যক্তিকে জীবনে কাঙ্ক্ষিত সাফল্য দিতে পারে। জ্যোতিষীদের মতে, রত্নগুলির এত শক্তি রয়েছে যে তারা কোনও ব্যক্তির ভাগ্যকে সূর্যের মতো উজ্জ্বল করতে পারে। কিন্তু আপনি যদি ভুল রত্নপাথর পরিধান করেন তাহলে আপনাকে ভারী ক্ষতির সম্মুখীন হতে হতে পারে, তাই জ্যোতিষশাস্ত্রের পরামর্শ নিয়েই রত্ন পরা উচিত। জেনে নিন কুম্ভ ও মকর রাশির অধিপতি গ্রহ এবং তাদের জন্য রাশি অনুযায়ী সঠিক রত্ন-

মকর রাশি- মকর রাশির অধিপতি গ্রহ শনিদেব। শনি গ্রহের রং কালো। এমন পরিস্থিতিতে মকর রাশির জাতকদের নীলা রত্ন পরার পরামর্শ দেওয়া হয়। জ্যোতিষীদের মতে, মকর রাশির লোকেরা যদি নীলকান্তমনি যদি ধারণ করেন তাহলে তা মকর রাশির জাতক জাতিকাদের যশ মান অর্থ প্রতিপত্তি খ্যাতি সব এনে দিতে পারে।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির শাসক গ্রহ শনি। শনির রং কালো। কুম্ভ রাশির জাতকদের জন্য নীলকান্তমণি রত্ন পরা উপকারী বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশির জাতক জাতিকারা যদি নীলা রত্নপাথর পরিধান করেন, তাহলে তারা অর্থ লাভের পাশাপাশি উন্নতি লাভ করেন।

মকর ও কুম্ভ রাশির মানুষদের এই রত্নগুলো পরা উচিত নয়-

মকর ও কুম্ভ রাশির অধিপতি শনি। এমন পরিস্থিতিতে মকর রাশির মানুষদের পোখরাজ রত্ন পাথর থেকে দূরে থাকা উচিত এবং কুম্ভ রাশির মানুষদের পান্না রত্ন না পরার পরামর্শ দেওয়া হয়।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন