বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৬ সেপ্টেম্বর সূর্য ও মঙ্গলের যুতি, এই ৪ রাশির জাতকরা অত্যন্ত উপকৃত হবেন
আগামী ১৬ সেপ্টেম্বর থেকে একসঙ্গে কন্যা রাশিতে প্রবেশ করবেন সূর্য এবং মঙ্গল।
আগামী ১৬ সেপ্টেম্বর থেকে একসঙ্গে কন্যা রাশিতে প্রবেশ করবেন সূর্য এবং মঙ্গল।

১৬ সেপ্টেম্বর সূর্য ও মঙ্গলের যুতি, এই ৪ রাশির জাতকরা অত্যন্ত উপকৃত হবেন

  • কনজরে দেখে নিন কোন কোন রাশির জাতকরা উপকৃত হবেন।

আগামী ১৬ সেপ্টেম্বর থেকে একসঙ্গে কন্যা রাশিতে প্রবেশ করবেন সূর্য এবং মঙ্গল। গত ১৬ অগস্ট থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত সিংহ রাশিতে একইসঙ্গে ছিলেন দুই গ্রহ। কন্যা রাশিতে সূর্য ও মঙ্গলের মিলনের কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত উপকৃত হবেন। একনজরে দেখে নিন কোন কোন রাশির জাতকরা উপকৃত হবেন -

১)  বৃষ- ১৬ সেপ্টেম্বর যুতি হবে সূর্য এবং মঙ্গলের। গ্রহগুলির গোচর পর্যন্ত মিলবে শুভ ফল। সাফল্য পেতে পারেন শিক্ষাক্ষেত্রে। অপরিসীম উৎসাহ এবং বীরত্বের মাধ্যমে তিনি সমাজে একটি প্রভাব ফেলবেন। প্রেম জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন।

২) কর্কট- এই সময়ের মধ্যে কর্কট রাশির জাতকরা যে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। যা লাভজনক হতে পারে। ব্যবসায়ীদের ব্যাপক মুনাফা লাভের সম্ভাবনা আছে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে লাভবান হবেন।

৩) তুলা- দ্বাদশ ঘরে সূর্য ও মঙ্গলের যুতি। যা জ্যোতিষশাস্ত্রে শুভ বলে বিবেচিত হয় না। কিন্তু সূর্য ও মঙ্গলের মতো গ্রহ তুলা রাশির জাতকদের ক্ষেত্রে শুভ ফল প্রদান করে থাকেন। মঙ্গল এবং সূর্যের যুতির ফলে উপকৃত হবেন জাতকরা। যাঁরা বিদেশে ব্যবসা করছেন, তাঁরা ব্যাপক মুনাফা করতে পারেন।

৪) ধনু - দশম ঘরে সূর্য ও মঙ্গলের যুতি হয়। যা আপনাকে দুর্দান্ত সুবিধা দিতে পারে। কর্মজীবনে সাফল্য পাবেন। এই রাশির জাতকরা পদোন্নতি পেতে পারেন। বাবার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। নিজের কথার উপর নিয়ন্ত্রণ রাখুন।

বন্ধ করুন