বাংলা নিউজ > ভাগ্যলিপি > সুখবর! এক রাশিতে সূর্য ও বুধের অবস্থান, আর্থিকভাবে লাভবান হবেন এই ৫ রাশির জাতকরা
বুধাদিত্য যোগ জ্যোতিষশাস্ত্র মতে বেশ শুভ। 
বুধাদিত্য যোগ জ্যোতিষশাস্ত্র মতে বেশ শুভ। 

সুখবর! এক রাশিতে সূর্য ও বুধের অবস্থান, আর্থিকভাবে লাভবান হবেন এই ৫ রাশির জাতকরা

  • এই সময় সূর্য মিথুন রাশিতে অধিষ্ঠান করছে। পরের মাস অর্থাৎ জুলাইতে বুধও মিথুন রাশিতে প্রবেশ করবে।

জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বুধ একই রাশিতে অবস্থান করা অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। যখন সূর্য ও বুধ একই চিহ্নে থাকে তখন তাকে বুধাদিত্য যোগ হিসেবে ধরা হয়। এই সময় সূর্য মিথুন রাশিতে অধিষ্ঠান করছে। পরের মাস অর্থাৎ জুলাইতে বুধও মিথুন রাশিতে প্রবেশ করবে। আর একই রাশিতে সূর্য ও বুধের আগমন কিছু রাশির জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতকদের অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নিই কোন রাশিচক্রের জন্য একই রাশিতে সূর্য ও বুধের আগমন শুভ হতে চলেছে--

মিথুন রাশি: এই রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। আর্থিক দিক থেকে ভালো ফস পাবেন। কাজের জায়গায় প্রশংসা পাবেন. বিবাহিত জীবন সুখের হবে। 

তুলা রাশি: এই সময়টা এই রাশির লোকেদের জন্য বড়ই শুভ। কর্মক্ষেত্রে পদোন্নতি ও প্রশংসা দুই পাবেন। লেনদেনের জন্যও এই সময়টা শুভ। আপনার অর্থনীতির ভিত মজবুত হবে। 

বৃশ্চিক রাশি: এই রাশির জাতকরা এই সময়ে চুটিয়ে উপার্জনের সুযোগ পাবেন। যারা গাড়ি ও হোটেল ব্যবসার সঙ্গে যুক্ত, তারা বিশেষ করে লাভবান হবেন। সম্পত্তি ক্রয়ের যোগ রয়েছে। 

ধনু রাশি: চাকরি ও ব্যবসায়ে উন্নতির সম্ভাবনা। ধর্মে মন লাগতে পারে। বাড়ির লোকেদের থেকে উপহার পেতে পারেন। 

কুম্ভ রাশি: এই রাশির জাতকদেরও ভাগ্য সহায় থাকবে। নতুন কোনও ব্যবসা শুরু করার পক্ষে তাই এটা আদর্শ সময়। লটারি পেতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। 

বন্ধ করুন