বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৭ অক্টোবর পর্যন্ত দুর্দান্ত ভাগ্য থাকবে এই রাশির, কর্মক্ষেত্রে হবে উন্নতি!
রাশিফল।
রাশিফল।

১৭ অক্টোবর পর্যন্ত দুর্দান্ত ভাগ্য থাকবে এই রাশির, কর্মক্ষেত্রে হবে উন্নতি!

  • সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকদের ভাগ্য ভালো হবে?

গত ১৭ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করেছেন গ্রহের রাজা সূর্যদেব। সিংহ রাশি থেকে কন্যা রাশিতে প্রবেশ করেছেন। কন্যা রাশিতে সূর্য গোচর করলে সেটাকে কন্যা সংক্রান্তি বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কন্যা রাশিতে সূর্যের প্রবেশের ফলে কয়েকটি রাশির জাতকদের উপর শুভ এবং অশুভ প্রভাব পড়তে চলেছে। একনজরে দেখে নিন, সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকদের ভাগ্য ভালো হবে -

মেষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। শত্রুদের পরাজিত করবেন এবং আপনি জয়লাভ করবেন। কর্মক্ষেত্রে মান-সম্মান মিলবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। হাতে আসবে টাকা। স্বাস্থ্যের উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখী হবে।

মিথুন রাশির জাতকদের কাছে আসবে সুখবর। পারিবারিক মধ্যে সম্পর্ক ভালো হবে। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা সুখবর পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখী হবে। হাতে আসবে অর্থ। তার ফলে আপনি আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন।

সিংহ রাশির জাতকদের অধিপতি হলেন সূর্য। গ্রহের রাজা সূর্যের রাশির পরিবর্তন সুখবর বয়ে নিয়ে আসবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। সমাজে মান-সম্মান বৃদ্ধি পাবে। সুনাম হবে। আপনি যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তাহলে এটা উপয়ুক্ত সময়। লেনদেনের জন্য দারুণ সময়।

বৃশ্চিক রাশি জাতক হলে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত আপনার দুর্দান্ত কাটবে। প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে লাভবান হবেন। আপনি ব্যাপক সাফল্য পাবেন। অর্থ আগমনের নতুন দিগন্ত উন্মোচন হবে। ব্যবসায়ীরা লাভ করতে পারেন।

ধনু রাশির জাতকদের জন্য শুভ সময়। চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। খরচ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক জীবন সুখের হবে। আর্থিক দিক থেকেও লাভবান হবেন।

বন্ধ করুন