বাংলা নিউজ > ভাগ্যলিপি > কুম্ভ ছেড়ে মীনে প্রবেশ সূর্যের, আপনার রাশির ওপর কেমন প্রভাব পড়বে, জেনে নিন
১৩ এপ্রিল পর্যন্ত মীন রাশিতেই বিরাজ করবে গ্রহের রাজা সূর্য।
১৩ এপ্রিল পর্যন্ত মীন রাশিতেই বিরাজ করবে গ্রহের রাজা সূর্য।

কুম্ভ ছেড়ে মীনে প্রবেশ সূর্যের, আপনার রাশির ওপর কেমন প্রভাব পড়বে, জেনে নিন

  • কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে সূর্যের প্রবেশকে মীন সংক্রান্তি বলা হয়ে থাকে। ১৪ মার্চ, রবিবার সন্ধে বেলা সূর্য রাশি পরিবর্তন করবে।

কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে সূর্যের প্রবেশকে মীন সংক্রান্তি বলা হয়ে থাকে। ১৪ মার্চ, রবিবার সন্ধে বেলা সূর্য রাশি পরিবর্তন করবে। সূর্যের মীনে প্রবেশের সঙ্গে সঙ্গে খরমাস অথবা মলমাস শুরু হয়ে যাবে। এ সময় সমস্ত ধরণের মাঙ্গলিক কাজ বর্জিত। এই সময়কালে সূর্য বৃহস্পতির সেবায় ব্যস্ত থাকেন। ১৩ এপ্রিল পর্যন্ত মীন রাশিতেই বিরাজ করবে গ্রহের রাজা। সূর্যের এই রাশি পরিবর্তন কোনও কোনও রাশির জন্য শুভ, আবার কোনও রাশির জন্য অশুভ। এখানে জানুন কোন রাশিতে কেমন প্রভাব ফেলবে সূর্যের এই রাশি পরিবর্তন—

মেষ- কাজ পূর্ণ করতে আলস্য অনুভব করবেন। এ সময় আত্মবিশ্বাসের অভাব দেখা দেবে। তবে নিজের শত্রুর ওপর প্রভাব বিস্তার করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্যও সপ্তাহ ভালো না। পরিবারের সদস্যদের সহযোগিতার অভাব দেখা দেবে।

বৃষ- এই রাশির জাতকদের জন্য সময় অনুকূল। ব্যবসায়ীদের লাভ হবে। চাকরিজীবীদের জন্যও সময় ভালো থাকতে পারে। সমাজে সম্মান বাড়বে। প্রেম জীবনে ইতিবাচক প্রভাব পড়বে।

মিথুন- সময় অত্যন্ত সুখপূর্ণ থাকবে। কাজের ক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। বরিষ্ঠ আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। এমনকি পরিবারের সদস্যরাও আপনাকে সাহায্য করবে। দাম্পত্য জীবনের জন্য সময় ভালো।

কর্কট- সূর্যের রাশি পরিবর্তন আপনার আর্থিক জীবনে অনুকূল প্রভাব বিস্তার করবে। আপনার সমস্ত সিদ্ধান্তে পরিবারের সদস্যদের সমর্থন লাভ করবেন। এ সময় যাত্রার সম্ভাবনাও রয়েছে। কাজের ক্ষেত্রে নতুন সুযোগ লাভ করবেন।

সিংহ- সূর্যের গোচর আপনার কাজের গতিকে প্রাভাবিত করবে। ভবিষ্যতের কথা ভেবে চিন্তিত থাকবেন। এ সময় নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। নিজের জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

কন্যা- এই রাশির জাতকরা ভালো ফল পেলেও, তার জন্য অধিক পরিশ্রম করতে হবে। দাম্পত্য জীবনে ওঠা-নামা থাকবে। এই সময়কালে সংযমী হয়ে কাজ করুন। স্বাস্থ্যের যত্ন নিন। তবে নতুন কোনও ব্যবসা শুরু করবেন না।

তুলা- এই রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। দীর্ঘ সময় ধরে কোনও রোগে ভুগলে, এ সময় তা থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময় ভালো। তবে এ সময় আপনার শত্রু সক্রিয় থাকবে।

বৃশ্চিক- এই রাশির জাতকদের জন্য সময় অনুকূল থাকার সম্ভাবনা প্রবল। আপনার কার্যক্ষমতা বাড়বে। পরিবারের বয়স্ক সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায়ীদের জন্য সময় খুব একটা ভালো নয়। এ সময় নতুন কোনও চুক্তি চূড়ান্ত করবেন না।

ধনু- ধনু রাশির জাতকদের জীবনে এ সময় ওঠা-পড়া লেগে থাকবে। পরিবারের সদস্যরা আপনার কোনও কথায় অসহমতি প্রকাশ করতে পারেন, যার ফলে পরিবারের পরিবেশ তিক্ত হয়ে উঠবে। দাম্পত্য জীবনে ঝগড়া ও মনোমালিন্য দেখা দিতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

মকর- সূর্যের গোচরের ফলে এই রাশির জাতকদের লাভের সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধির ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। এ সময় যে কাজ শুরু করবেন, তাতেই আপনার লাভ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

কুম্ভ- এই রাশির জাতকদের ওপর সূর্যের রাশি পরিবর্তনের মিশ্র প্রভাব পড়বে। এ সময় পরিবারের সদস্য বা বন্ধুদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সম্পত্তি সংক্রান্ত বিষয় লাভ হতে পারে।

মীন- এই রাশিতেই প্রবেশ করছে সূর্য। এ সময় এই রাশির জাতকদের স্বাস্থ্যে প্রভাব পড়তে পারে। ছোট-খাটো স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। শত্রু সক্রিয় থাকবে, সতর্ক থাকুন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন।

বন্ধ করুন