বাংলা নিউজ > ভাগ্যলিপি > হাতে টাকা আসবে, চাকরিতে হবে উন্নতি - গ্রহণের পরও সূর্যের আশীর্বাদ পাবে ৪ রাশি
আগামী ১৪ মে পর্যন্ত মেষ রাশিতে থাকবেন সূর্য। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

হাতে টাকা আসবে, চাকরিতে হবে উন্নতি - গ্রহণের পরও সূর্যের আশীর্বাদ পাবে ৪ রাশি

  • গত ৩০ এপ্রিল সূর্যগ্রহণ হয়েছে।  সেই সূর্যগ্রহণের প্রভাব পড়েছে একাধিক রাশির জাতকদের উপর। গ্রহণের পরও কয়েকটি রাশির উপর সূর্যের আশীর্বাদ থাকবে। তাঁদের হাতে আছে টাকা। চাকরিতে হবে উন্নতি। জীবনের বিভিন্ন ক্ষেত্রে লাভ করবেন সাফল্য।

এপ্রিলের একেবারে শেষ লগ্নে সূর্যগ্রহণ হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আপাতত মেষ রাশিতে আছেন গ্রহের রাজা সূর্য। আগামী ১৫ মে প্রবেশ করবেন বৃষ রাশিতে। ততদিন একাধিক রাশির জাতকরা লাভবান হবেন। হাতে আসবে টাকা। চাকরিতে হবে উন্নতি। সেই তালিকায় কারা কারা আছেন, তা দেখে নিন -

মেষ রাশি- সার্বিকভাবে মেষ রাশির জাতকদের আয় বাড়বে। নির্দিষ্টভাবে সম্পত্তি থেকে আয় বাড়বে ওই জাতকদের। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা আছে। পদোন্নতি হতে পারে। চাকরিতে সিনিয়রদের সহযোগিতা পাবেন। মায়ের থেকে টাকা পেতে পারেন। জায়গা পরিবর্তনের সম্ভাবনাও আছে। গাড়ি কিনতে পারেন। পারিবারিক জীবন সুখকর হবে। সন্তানের থেকে সুখের খবর পাবেন। কলা এবং সংগীতের আগ্রহ বাড়বে।

আরও পড়ুন: Lucky Zodiac Signs: এই তিন রাশির জাতকরা সহজে ব্যর্থ হন না! রয়েছে মহাদেবের আশীর্বাদ, আপনার রাশি কি এই তালিকায়

কর্কট রাশি- মনে শান্তি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন কর্কট রাশির জাতকদের। উচ্চশিক্ষা এবং গবেষণা সংক্রান্ত কাজে বিদেশ যাত্রার যোগ তৈরি হতে পারে। মা বা পরিবারের কোনও প্রবীণ মহিলার থেকে অর্থ পেতে পারেন। আত্মীয়দের পরিবারে ধার্মিক কাজ হবে। সন্তানের তরফে সুখ বাড়বে। 

মিথুন রাশি- সার্বিকভাবে আয় বাড়বে। তার ফলে স্বভাবতই আর্থিক অবস্থা ভালো হবে মিথুন রাশি জাতকদের। ব্যবসায়ীদের হাতে আচমকা টাকা আসবে। আগামী কয়েকদিন যে কাজেই হাত দেবেন, তাতে সাফল্য লাভ করবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ীস মিথুন রাশির অধিপতি হলেন বুধদেব। বুধ এবং সূর্যের মধ্যে মিত্রতা আছে। তাই মিথুন রাশির জাতকদের জন্য সূর্যের গোচর লাভজনক হবে।

মীন রাশি- আয় বাড়বে। স্বভাবতই সেভিংস বাড়বে। চাকরিতে বদলির সম্ভাবনা আছে। সিনিয়রদের পাশে পাবেন। উন্নতির পথ সুগম হবে। শিক্ষা সংক্রান্ত কাজে শুভ ফল লাভ করবেন। জামাকাপড় কেনার প্রতি আগ্রহ বাড়বে। 

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

 

 

 

 

 

 

বন্ধ করুন