বাংলা নিউজ > ভাগ্যলিপি > পুজোর পরেই রাশি পরিবর্তন সূর্যের, এই ৪ রাশির জাতকরা ব্যাপক প্রভাবিত হবেন
জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহদের রাজা হিসেবে বিবেচনা করা হয়। আগামী ১৭ অক্টোবর (রবিবার) কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করবেন সূর্য।
জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহদের রাজা হিসেবে বিবেচনা করা হয়। আগামী ১৭ অক্টোবর (রবিবার) কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করবেন সূর্য।

পুজোর পরেই রাশি পরিবর্তন সূর্যের, এই ৪ রাশির জাতকরা ব্যাপক প্রভাবিত হবেন

  • আপনার রাশির উপরও ব্যাপক প্রভাব পড়বে?

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহদের রাজা হিসেবে বিবেচনা করা হয়। দুর্গাপুজোর পরই (আগামী ১৭ অক্টোবর, রবিবার) কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করবেন সূর্য। গ্রহদের রাজার সেই রাশি পরিবর্তনের ফলে স্বভাবতই মেষ থেকে মীন - ১২ টি রাশির জাতকদের উপরই প্রভাব় পড়বে। একনজরে জেনে নিন সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকরা ব্যাপকভাবে প্রভাবিত হবেন -

সিংহ রাশি : সূর্যের রাশি পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতকদের সাহস বাড়বে। মনে জোর আসবে। সেই সময় আপনাকে সতর্ক থাকতে হবে। থাকতে হবে সাবধান। সাফল্য পাওয়ার জন্য করতে হবে কঠিন পরিশ্রম। অবশ্যই ধৈর্য ধরতে হবে। মুখের ভাষা এবং রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের পুরো সহযোগিতা পাবেন।

কন্যা রাশি : কন্যা রাশির জাতকদের জন্য সমস্যা বাড়তে পারে।  আর্থিক দিক থেকে ক্ষতির মুখে পড়তে পারেন। ঋণ নেওয়ার পরিস্থিতি তৈরি হতে পারে। টাকা সঞ্চয়ের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। কথাবার্তায় মাধুর্য বজায় রাখুন। যাত্রার যোগ তৈরি হতে পারে।

তুলা রাশি : সূর্য রাশি পরিবর্তন করে তুলা রাশিতেই আসবেন। সেই সময় আপনার রাশির উপর সবথেকে বেশি প্রভাব পড়বে। তবে সূর্যের গোচরের ফলে কিছু ভালো ফল পেতে পারেন। গোচরের সময় নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। বাড়তি সতর্ক থাকুন। মান-সম্মান বাড়বে।

বৃশ্চিক রাশি : সূর্যের রাশি পরিবর্তনের ফলে বিদেশি সংস্থার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হতে পারেন। ব্যবসায় লাভের জন্য ঝুঁকি নিতে পারেন। মানসিক চাপ কমে যাবে। চাকরিতে বদলি হতে পারে। পদোন্নতির সুযোগ মিলবে। ঝগড়া এড়িয়ে চলুন।

বন্ধ করুন