বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনিতে প্রবেশ সূর্যের, কেরিয়ারে ব্যাপক সাফল্য পাবেন এই ৪ রাশির জাতকরা

আগামী ১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করতে চলেছেন সূর্য। মকর সংক্রান্তির দিন শনির রাশি মকরে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্যকে যশ, সাহসের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকদের কেরিয়ারে দারুণ সাফল্য মিলবে -

মেষ রাশি- মেষ রাশির জাতকদের জন্য সূর্যের রাশি পরিবর্তন শুভ বলে বিবেচিত হবে। যাঁরা সরকারি চাকরি করছেন, তাঁরা শুভ ফল পাবেন। মেষ রাশির অধিপতি গ্রহ হলেন মঙ্গল। সূর্যের সঙ্গে আবার মঙ্গলের মিত্রতা আছে। তাই সূর্যের গোচরের সময় চাকরির ক্ষেত্রে আপনার উন্নতি হবে।

সিংহ রাশি- সূর্যের স্বরাশি হল সিংহ। সেজন্য সূর্যের গোচরের সময় বেশি লাভবান হয়ে থাকেন সিংহ রাশির জাতকরা। এই সময় চাকরিতে পদোন্নতি হতে পারে। আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। উচ্চপদস্থ আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। আর্থিক অবস্থা ভালো হবে। যে সিংহ রাশির জাতকরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা ভালো ফল পাবেন।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতকরা কেরিয়ারে নয়া সুযোগ পাবেন। চাকরিতে পরিবর্তনের প্রবল সম্ভাবনা আছে। যাঁরা সরকারি চাকরি করেন, সেই বৃশ্চিক রাশির জাতকরা ভালো ফল পাবেন। এই সময় সূর্যের গোচরের ফলে মনের মতো ফল পাবেন বৃশ্চিক রাশির জাতকরা।

মীন রাশি- আচমকা কেরিয়ারে ভালো ফল মিলবে। যে মীন রাশির জাতকরা সরকারি চাকরি করেন, তাঁদের জন্য সময় অনুকূল থাকবে। কেরিয়ারের ক্ষেত্রে নয়া উচ্চতায় পৌঁছে যাবেন। কর্মক্ষেত্রে নয়া দায়িত্ব পেতে পারেন। যাঁরা রাজনীতিতে আছেন, তাঁরা বড় পদ পেতে পারেন।

বন্ধ করুন