বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sun Transit 2022: কেরিয়ারে মিলবে সাফল্য, বুধবার থেকে সূর্যের গোচরে লাভবান হবেন এই রাশির জাতকরা
আগামী ১৫ জুন (বুধবার) মিথুন রাশিতে প্রবেশ করবেন। (ছবিটি প্রতীকী)

Sun Transit 2022: কেরিয়ারে মিলবে সাফল্য, বুধবার থেকে সূর্যের গোচরে লাভবান হবেন এই রাশির জাতকরা

  • Sun Transit 2022: জ্যোতিষশাস্ত্রে সূর্যের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিবেচনা করা হয়। সূর্যের রাশি পরিবর্তনের ফলে সব রাশির জাতকদের উপর প্রভাব পড়ে। কয়েকটি রাশির জাতকরা বিশেষভাবে লাভবান হবেন।

হাতে মাত্র কয়েকটা দিন পড়ে আছে। তারপরই রাশি পরিবর্তন করতে চলেছেন গ্রহের রাজা সূর্য। আপাতত বৃষ রাশিতে আছেন। আগামী ১৫ জুন (বুধবার) মিথুন রাশিতে প্রবেশ করবেন।

জ্যোতিষশাস্ত্রে সূর্যের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিবেচনা করা হয়। সূর্যের রাশি পরিবর্তনের ফলে সব রাশির জাতকদের উপর প্রভাব পড়ে। কয়েকটি রাশির জাতকরা বিশেষভাবে লাভবান হবেন। কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

বৃষ রাশি- বৃষ রাশি থেকে বেরিয়ে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন সূর্য। তাই সূর্যের গোচর আপনার জন্য বিশেষ হতে চলেছে। সূর্যদেবের শুভ ফল লাভ করবেন সূর্যদেব। আর্থিক লাভের যোগ তৈরি হবে। সূর্যের গোচরকালে আপনার আটকে থাকা কাজ পূর্ণ হবে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। ব্যবসার বহর বাড়বে। চাকরির নয়া প্রস্তাব পাবেন।

আরও পড়ুন: Shani and Budh Effects: শনি ও বুধের কৃপায় পালটে যাবে ৪ রাশির ভাগ্য, ২ জুলাইয়ের আগে পাবেন চাকরি

সিংহ রাশি- সিংহ রাশির জাতকদের জন্য সূর্যের রাশি পরিবর্তন লাভজনক হতে চলেছে। বিনিয়োগ করলে লাভবান হবেন। যাঁরা রাজনীতি করেন, তাঁদের ক্ষেত্রে সময় অনুকূল থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিলে শুভ খবর লাভ করবেন।

কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের জন্যও সূর্যের গোচর লাভজনক বলে বিবেচিত হতে পারে। কেরিয়ারের ক্ষেত্রে ব্যাপক সাফল্য় লাভ করবেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা আছে। নয়া চাকরির প্রস্তাব পেতে পারে। উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা মিলবে। মান-সম্মান বাড়বে। যাত্রার যোগ আছে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন