বাংলা নিউজ > ভাগ্যলিপি > Surya rashi parivartan 2022: ১৬ নভেম্বর সূর্যের রাশি পরিবর্তন কি প্রভাব ফেলছে আপনার রাশির উপর জেনে নিন

Surya rashi parivartan 2022: ১৬ নভেম্বর সূর্যের রাশি পরিবর্তন কি প্রভাব ফেলছে আপনার রাশির উপর জেনে নিন

নভেম্বর মাসে, সূর্যের রাশি পরিবর্তন সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে।   

Surya rashi parivartan 2022: সূর্য রাশির পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃশ্চিক রাশিতে সূর্যের আগমন অনেক রাশির জীবনে শুভ প্রভাব ফেলবে। দেখে নিন আপনার রাশিও এই তালিকায় সামিল কিনা?

নভেম্বর মাসে, সূর্যের রাশি পরিবর্তন সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। কিছু রাশি প্রভূতভাবে উপকৃত হবে সূর্যের রাশি পরিবর্তনের ফলে এবং কিছু রাশির জাতক জাতিকদের সতর্ক হওয়া প্রয়োজন।

সূর্যকে গ্রহদের রাজা হিসাবে বিবেচনা করা হয়। সূর্যকে সাহস, শক্তি এবং আত্মার কারক বলে মনে করা হয়। জ্যোতিষীদের মতে, সূর্যের কৃপা ব্যতীত কোনো ব্যক্তি উচ্চপদ লাভ করেন না। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৬ নভেম্বর সূর্যদেব রাশি পরিবর্তন করতে চলেছেন। সূর্য মঙ্গলের রাশি বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন । জেনে নিন আপনার রাশিতে এর কী প্রভাব পড়তে চলেছে-

মেষ- সূর্য আপনার রাশি হইতে অষ্টম ঘরে প্রবেশ করছে। এই সময়ের মধ্যে আপনাকে সতর্ক থাকতে হবে। এ সময় হঠাৎ কোনো ঘটনা ঘটতে পারে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

বৃষ- সূর্য আপনার রাশি হইতে সপ্তম ঘরে সূর্য পাড়ি দিচ্ছে। সূর্যের যাত্রার কারণে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

মিথুন- মিথুন রাশি হইতে ষষ্ঠ ঘরে সূর্য গমন করছে। সূর্যের এই যাত্রায় আপনার শত্রুরা ধ্বংস হয়ে যাবে। সূর্যদেবের কৃপায় বড় চাকরি পেতে পারেন। এ সময় ভ্রমণ লাভকারী হবে।

কর্কট- সূর্য কর্কট রাশি হইতে এ সময় পঞ্চম ঘরে প্রবেশ করবে। এই সময়ে, আপনি আপনার সন্তানের দিক থেকে সুখ পেতে পারেন। প্রেমের সম্পর্ক মধুর হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন যারা, তারা শুভ ফল পাবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন এ সময় ।

সিংহ রাশি- সূর্য সিংহ রাশি হইতে চতুর্থ ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনি ভালো সুযোগ পাবেন।

কন্যা রাশি- কন্যা রাশির তৃতীয় ঘরে সূর্য গমন করছে। এই সময়ে আপনি ভ্রমণের সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনার বক্তৃতা শুনে মানুষ মুগ্ধ হবে। এ সময় ভাই-বোনের সহযোগিতা পাবেন।

তুলা রাশি- সূর্য দেবতা তুলা রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন। এই সময়ে আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন। খরচ বাড়তে পারে এ সময় ।

বৃশ্চিক- সূর্য বৃশ্চিক রাশিতেই প্রবেশ করবে। এই সময়ে আপনার রাশিতে রাজ যোগ তৈরি হবে। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে এ সময় । সমাজে সম্মান পাবেন।

ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকাদের দ্বাদশ ঘরে সূর্য দেবতা প্রবেশ করবেন। এই সময়ে আপনাকে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। অর্থের ব্যাপারে সতর্ক থাকুন।

মকর- সূর্য মকর রাশির একাদশে গমন করবে। এই সময়ে আপনার ব্যবসায় লাভ হতে পারে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। সন্তানদের দিক থেকে ভালো খবর আসতে পারে। প্রেম জীবনে কিছু সমস্যা হবে এ সময় ।

কুম্ভ- সূর্য কুম্ভ রাশির দশম ঘরে প্রবেশ করবে। এই ট্রানজিটের প্রভাবে আপনি আপনার কর্মজীবনে লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনি ভালো পারফর্ম করতে সক্ষম হবেন। মানসিক চাপ দূর হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

মীন রাশি- মীন রাশির ভাগ্যস্থানে সূর্যের গোচর হবে। এই সময়ে আপনার সাহস বাড়বে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। তবে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন