বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sun Transit Horoscope: ১৩ এপ্রিল পর্যন্ত দাম্পত্য সুখ থেকে কর্মে উন্নতি রয়েছে এই ৪ রাশির! রবির গোচরের প্রভাব একনজরে
সূর্যের গোচরের প্রভাব ১২ টি রাশির উপরই পড়ে থাকে।

Sun Transit Horoscope: ১৩ এপ্রিল পর্যন্ত দাম্পত্য সুখ থেকে কর্মে উন্নতি রয়েছে এই ৪ রাশির! রবির গোচরের প্রভাব একনজরে

  • ১৩ এপ্রিল পর্যন্ত যে সমস্ত রাশিতে এর সুপ্রভাব পড়তে চলেছে তার মধ্যে মেষ রাশি অন্যতম। এই রাশিতে ধন লাভের যোগ রয়েছে ১৩ এপ্রিল পর্যন্ত। ফলে মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক স্থিতি মজবুত হতে চলেছে এই সময়। ব্যবসাতেও হতে পারে প্রভূত উন্নতি। ভাই বোনের সম্পর্ক এই সময় সুদৃঢ় হবে।

জ্যোতিষশাস্ত্রে রবি রয়েছে বিশেষ স্থানে। সূর্যদেব হলেন সমস্ত গ্রহের রাজা। যাঁর কোষ্ঠিতে রবির স্থান উজ্জ্বল তাঁর ভাগ্যের কেরিয়ারের উন্নতি কেউ রুখতে পারবে না। উল্লেখ্য, ১৫ মার্চ ইতিমধ্যেই মীন রাশিতে প্রবেশ করেছে রবি। যার প্রভাব ১৩ এপ্রিল পর্যন্ত থাকবে ১২ টি রাশিতে। ৪ টি রাশিতে এর সুপ্রভাব থাকবে। রবির এই মীন রাশিতে প্রবেশের ফলে একাধিক রাশিতে থাকতে চলেছে সুপ্রভাব। এই ৪ রাশিতে কেমন প্রভাব পড়তে চলেছে দেখা যাক।

মেষ

১৩ এপ্রিল পর্যন্ত যে সমস্ত রাশিতে এর সুপ্রভাব পড়তে চলেছে তার মধ্যে মেষ রাশি অন্যতম। এই রাশিতে ধন লাভের যোগ রয়েছে ১৩ এপ্রিল পর্যন্ত। ফলে মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক স্থিতি মজবুত হতে চলেছে এই সময়। ব্যবসাতেও হতে পারে প্রভূত উন্নতি। ভাই বোনের সম্পর্ক এই সময় সুদৃঢ় হবে। বাড়বে মান, সম্মান, জীবনে পরাক্রম বাড়বে। দাম্পত্য প্রেমে আসবে জোয়ার।

কন্যা

সমস্ত ধরনের কাজে আসতে চলেছে সাফল্য। মিলতে পারে ভাগ্যের সঙ্গ। চাকরি ক্ষেত্রে ও ব্যবসা ক্ষেত্রে সময় খুবই ভালো কাটবে। যে কাজে আপনি হাত দেবেন, তা পাবে প্রশংসা। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে আসবে চরম উন্নতি। পরিবার থেকে আচমকা সংসংবাদ পেতে পারেন।

বৃশ্চিক

চাকরি ও ব্যবসার জন্য এই সময়টি খুবই শুভ। মান সম্মান এই সময় প্রাপ্ত হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসতে চলেছে। দাম্পত্য জীবনে আসবে প্রভূত সুখ। পরিবারের সকলে মিলে ভালো সময় কাটাবেন আপনার সঙ্গে।

ধনু

ধনু রাশির জাতক জাতিকারা এই সময় চাকরি ও ব্যবসায় প্রভূত উন্নতি করবেন। এই সময় রয়েছে ধনলাভ। লেনদেনের ক্ষেত্রে খুবই ভালো সময় যাবে এই ১৩ এপ্রিল পর্যন্ত সময়কাল। এই সময় বিনিয়োগে জোর দিলে মিলবে ফল। স্বাস্থ্যজনিত সমস্যা থেকে পাবেন মুক্তি।

বন্ধ করুন