বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৪ এপ্রিল থেকে রাজ যোগ সৃষ্টি হবে এই সমস্ত রাশির জীবনে, থাকছে অসীম সাফল্যের যোগ
কেরিয়ারে অসীম সাফল্য লাভ করবেন, চাকরিতে উচ্চপদ পেতে পারেন বৃষ রাশির জাতকরা।

১৪ এপ্রিল থেকে রাজ যোগ সৃষ্টি হবে এই সমস্ত রাশির জীবনে, থাকছে অসীম সাফল্যের যোগ

  • মাত্র ২ দিন পর নিজের উচ্চ রাশি মেষে প্রবেশ করবে মঙ্গল। এই গোচরের ফলে কয়েকি রাশির অসাধারণ লাভ হবে, তাদের জন্য সৃষ্টি হবে রাজ যোগ-এর।

সূর্যকে সমস্ত গ্রহের রাজা মনে করা হয়। যে জাতকের কোষ্ঠিতে এটি মজবুত পরিস্থিতিতে থাকে, তাঁরা সমাজে মান-সম্মান ও চাকরিতে উচ্চপদ লাভ করেন। সূর্য সিংহ রাশির অধিপতি গ্রহ। চন্দ্র, মঙ্গল ও বৃহস্পতিকে সূর্যের বন্ধু মনে করা হয়। অন্য দিকে শুক্র ও শনিকে সূর্যের শত্রু হিসেবে গন্য করা হয়। মাত্র ২ দিন পর নিজের উচ্চ রাশি মেষে প্রবেশ করবে মঙ্গল। এই গোচরের ফলে কয়েকি রাশির অসাধারণ লাভ হবে, তাদের জন্য সৃষ্টি হবে রাজ যোগ-এর।

বৃষ- এই গোচরে বৃষ রাশির জাতকরা ভালো লাভ পেতে পারেন। কেরিয়ারে অসীম সাফল্য লাভ করবেন। চাকরিতে উচ্চপদ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও গোচর শুভ। আর্থিক পরিস্থিতি আগের চেয়েও ভালো থাকবে। লগ্নির জন্য সময় ভালো। এ সময় সম্পত্তি বা বাহন কেনার পরিকল্পনাও করতে পারেন।

মিথুন- এই গোচরের ফলে ভালো অর্থ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি অতীতের তুলনায় মজবুত হবে। শত্রুদের পরাজিত করতে পারেন। এই সময়কালে প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে আপনার সম্পর্ক আরও ভালো হবে। ব্যবসা বিস্তারেও সাফল্য লাভ করবেন।

কর্কট- গ্রহের রাজার গোচর আপনার কর্মক্ষেত্রে অসীম আনন্দ নিয়ে আসবে। চাকরিজীবীরা উন্নতি লাভ করতে পারেন। আবার সরকারি চাকরির সঙ্গে জড়িত জাতকরাও ভালো ফলাফল লাভ করবেন। পরিশ্রমের উচিত ফলাফল পাবেন। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে।

কন্যা- আয়ে আকস্মিক বৃদ্ধি হতে পারে। অর্থ লাভের যোগ সৃষ্টি হচ্ছে। শ্বশুরবাড়ির সঙ্গে ভালো সময় কাটাবেন। কোনও নতুন প্রকল্পে কাজ করতে পারেন। একাধিক উৎস থেকে অর্থ উপার্জনে সফল হবেন।

বন্ধ করুন