বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৪ এপ্রিল থেকে অর্থ লাভ করবেন, নতুন চাকরির সুযোগ পাবেন এই রাশির জাতকরা
মিথুন রাশির আয় ও লাভের স্থানে সূর্যের গোচর হচ্ছে। এ কারণে আয় বাড়তে পারে।

১৪ এপ্রিল থেকে অর্থ লাভ করবেন, নতুন চাকরির সুযোগ পাবেন এই রাশির জাতকরা

১৪ এপ্রিল নিজের উচ্চ রাশি মেষে প্রবেশ করবে সূর্য। জ্যোতিষে সূর্যকে বাবা, প্রশাসনিক, পদ, মান-সম্মান ও সরকারি চাকরির কারক গ্রহ মনে করা হয়।

জ্যোতিষ অনুযায়ী প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে রাশি পরিবর্তন করে। এই পরিবর্তন কোনও জাতকের জীবনে শুভ প্রভাব বিস্তার করে, আবার কোনও জাতকের জীবনে সমস্যা ডেকে আনে।

১৪ এপ্রিল নিজের উচ্চ রাশি মেষে প্রবেশ করবে সূর্য। জ্যোতিষে সূর্যকে বাবা, প্রশাসনিক, পদ, মান-সম্মান ও সরকারি চাকরির কারক গ্রহ মনে করা হয়। এ কারণে সমস্ত রাশির ওপর সূর্যের গোচরের প্রভাব পড়ে। তবে তিনটি এমন রাশির রয়েছে, যার জাতকদের এ সময় বিশেষ লাভ হবে।

মিথুন- আপনার রাশির আয় ও লাভের স্থানে সূর্যের গোচর হচ্ছে। এ কারণে আয় বাড়তে পারে। আয়ের নতুন উৎস পেতে পারেন। ব্যবসায় আকস্মিক অর্থ লাভ হতে পারে। সম্পত্তিতে লগ্নির জন্য সময় ভালো। আবাসন ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠবে। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। 

কর্কট- কর্ম ও কেরিয়ার স্থানে সূর্যের গোচর হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরিজীবীদের প্রমোশান হতে পারে। অফিসে আপনার প্রশংসা হবে। ব্যবসায় ভালো লাভ হবে। গাড়ি ও সম্পত্তিও ক্রয় করতে পাপেন। অর্থ লাভের ভালো সুযোগ পাবেন।

মীন- আপনার কোষ্ঠির অর্থ ও বাণীর স্থানে সূর্যের গোচর হচ্ছে। এ সময় আকস্মিক অর্থ লাভ করতে পারেন। ব্যবসায় নতুন লগ্নি করতে পারেন, যার ফলে লাভ হবে। বিদেশ সংক্রান্ত ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের ভালো লাভ হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরি পরিবর্তনের যোগ রয়েছে।

বন্ধ করুন