বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ বিকেলে কর্কটে প্রবেশ করবে সূর্য, জানুন সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়বে
১৬ জুলাই সন্ধে ৪টা ৪১ থেকে শুরু করে ১৭ অগস্ট ১টা ০৫ মিনিট পর্যন্ত কর্কট রাশিতে বিরাজ করবে এই গ্রহ।
১৬ জুলাই সন্ধে ৪টা ৪১ থেকে শুরু করে ১৭ অগস্ট ১টা ০৫ মিনিট পর্যন্ত কর্কট রাশিতে বিরাজ করবে এই গ্রহ।

আজ বিকেলে কর্কটে প্রবেশ করবে সূর্য, জানুন সমস্ত রাশির উপর কেমন প্রভাব পড়বে

মেষ রাশির জাতকরা এ সময় বিশেষ ভালো ফল লাভ করবেন না। জীবনে ওঠা-নামা থাকবে।

আজ (১৬ জুলাই) মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবে সূর্য। আষাঢ় মাসের শুক্লপক্ষে রাশি পরিবর্তন করবে সূর্য। ১৬ জুলাই বিকেল ৪ টা ৪১ থেকে শুরু করে ১৭ অগস্ট দুপুর ১টা ০৫ মিনিট পর্যন্ত কর্কট রাশিতে বিরাজ করবে এই গ্রহ। সমস্ত রাশির উপর এই গোচরের কেমন প্রভাব পড়বে জেনে নেওয়া যাক—

মেষ- এই রাশির জাতকরা এ সময় বিশেষ ভালো ফল লাভ করবেন না। জীবনে ওঠা-নামা থাকবে। পরিবারে ঝগড়া হতে পারে। পাশাপাশি কাজে বাধা উৎপন্ন হতে পারে। এ ছাড়া স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন।

বৃষ- সকল প্রচেষ্টায় সাফল্য লাভ করবেন। কাজে বৃদ্ধি হবে। পথে আগত বাধা দূর হওয়ার সম্ভাবনা প্রবল। এই গোচরের প্রভাবে ভাই-বোনের সম্পর্ক মজবুত হবে। তবে বাবার স্বাস্থ্য দুর্বল হতে পারে।

মিথুন- এই রাশির জাতকরা মিশ্র ফলাফল লাভ করবেন। সরকারি চাকরিজীবীদের আয় বৃদ্ধি হবে। আবার প্রাইভেট চাকরি করলে পরিবর্তন দেখা দিতে পারে। স্বভাবে ওঠা-নামা দেখা দেবে। এমনকি পরিজনদের সঙ্গে সংঘাত বাঁধতে পারে। আপনার কটূ বচন সমস্যা সৃষ্টি করতে পারে। পড়ুয়ারা ভালো ফলাফল লাভ করবে।

কর্কট- পদোন্নতির চেষ্টায় থাকলে, তা সফল হবে। ব্যবসার গতি বাড়বে। ব্যবসা বৃদ্ধির সুযোগ পাবেন। তবে মানসিক চাপ অনুভব করবেন, আপনার ব্যবহারে এর প্রভাব লক্ষ্য করা যাবে। আর্থিক পরিস্থিতি সম্পর্কে অত্যন্ত গভীর চিন্তাভাবনা পোষণ করবেন এবং আয় বৃদ্ধির চেষ্টা চালিয়ে যাবেন।

সিংহ- ধর্মীয় কাজে রুচি বাড়বে। অসহায়দের সাহায্যের সুযোগ পাবেন। এ সময় আয় বৃদ্ধি পাবে। ইচ্ছা সত্ত্বেও সঞ্চয় করতে পারবেন না। বিদেশি কোম্পানির সঙ্গে জড়িত ব্যবসায়ীদের ভালো লাভ হবে। চাকরিজীবীদের কঠিন পরিশ্রম করতে হতে পারে।

কন্যা- এ সময় আর্থিক পরিস্থিতি মজবুত হবে এবং কোনও বড়সড় আর্থিক সমস্যা দেখা দেবে না। শখ পূরণেও ব্যয় করতে পারেন। ব্যক্তিগত জীবনে বড় সমস্যার সমাধান হবে। তবে স্বাস্থ্যের যত্ন নিন। ভুল খাওয়া-দাওয়ার কারণে স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে। এর পাশাপাশি সন্তনের স্বাস্থ্যর যত্ন নিন।

তুলা- কাজে ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। সরকারি চাকরির জন্য সচেষ্ট থাকলে, তাও সফল হতে পারে। বেকার যুবকরা পছন্দমতো চাকরি পেতে পারেন। আপনার বাবা বড় কোনও সম্মান লাভ করতে পারেন। অসহায় ব্যক্তিকে সাহায্যের সুযোগ হাতছাড়া করবেন না। 

বৃশ্চিক- এই রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। সাফল্য লাভের সম্ভাবনা প্রবল। চাকরিজীবীদের পদোন্নতি হবে। ব্যবসায়ীদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। শিক্ষাক্ষেত্রে আগত বড়সড় বাধা দূর হতে পারে ধর্মীয় কাজে মন বসবে।

ধনু- কোনও গুরুত্বপূর্ণ কাজ পূর্ণ করার দীর্ঘ প্রচেষ্টা সফল হবে। পথে বাধা এলেও এগিয়ে যেতে হবে। শেয়ার বাজারের সঙ্গে জড়িত জাতকদের ভালো লাভ হতে পারে। সরকারি চাকরিজীবীরা পরিশ্রমের ভালো ফল পাবেন। পছন্দমতো ট্রান্সফার পেতে পারেন। ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দিতে পারে। সম্পর্কে তিক্ততা বাড়তে পারে। রাগ ও মেজাজ খিটখিটে থাকবে।

মকর- ব্যবসায় ক্ষতি হতে পারে। অংশীদারী ব্যবসা করলে সতর্ক থাকুন। চোখ বন্ধ করে অংশীদারের উপর বিশ্বাস করবেন না, প্রতাড়নার শিকার হতে পারেন। চাকরিজীবীরা চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। ব্যক্তিগত জীবনে মিশ্র প্রভাব লাভ করবেন। বিবাহের প্রস্তাব পেতে পারেন। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। রাগ ও অংহকার ত্যাগ করুন।

কুম্ভ- এই রাশির জাতকদের ব্যক্তিগত জীবনে এই গোচরের কুপ্রভাব পড়তে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য অবনতি হতে পারে। ব্যবসায়ীরা পুরনো আইনি মামলা থেকে মুক্তি পেতে পারে। ভেবেচিন্তে ব্যবসায়িক সিদ্ধান্ত নিন। এই রাশির বেকার জাতকরাও চাকরি পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন- ব্যবসায়ীরা আর্থিক অনটনের মুখে পড়তে পারেন। গুরুত্বপূর্ণ কাজে বাধা আসতে দিতে পারে। চাকরিজীবীদের জন্য চ্যালেঞ্জপূর্ণ সময়। প্রচেষ্টা সফল না-ও হতে পারে। প্রেম বা দাম্পত্য জীবনেও সাবধানে থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন। পেটের সমস্যা দেখা দিতে পারে।

বন্ধ করুন