বাংলা নিউজ > ভাগ্যলিপি > সিংহ রাশিতে সূর্যের গমনে সমস্যা বাড়বে ৪ রাশির জাতকদের, আপনিও কি আছেন?
১৭ অগস্ট ভোর রাত ১টা ০৫ মিনিটে কর্কট রাশিতে নিজের যাত্রা শেষ করে সিংহ রাশিতে প্রবেশ করবে গ্রহের রাজা।
১৭ অগস্ট ভোর রাত ১টা ০৫ মিনিটে কর্কট রাশিতে নিজের যাত্রা শেষ করে সিংহ রাশিতে প্রবেশ করবে গ্রহের রাজা।

সিংহ রাশিতে সূর্যের গমনে সমস্যা বাড়বে ৪ রাশির জাতকদের, আপনিও কি আছেন?

  • ১৭ সেপ্টেম্বর রাত ১টা ০২ মিনিট পর্যন্ত সিংহেই বিচরণ করবে সূর্য।

প্রতি মাসে রাশি পরিবর্তন করেন সূর্য। ১৭ অগস্ট রাত ১টা ০৫ মিনিটে কর্কট রাশিতে নিজের যাত্রা শেষ করে সিংহ রাশিতে প্রবেশ করবে গ্রহের রাজা। ১৭ সেপ্টেম্বর ভোর রাত ১টা ০২ মিনিট পর্যন্ত সিংহেই বিচরণ করবে সূর্য। সূর্য সিংহ রাশির অধিপতি। সূর্যের রাশি পরিবর্তনের ফলে সমস্যায় পড়বেন কিছু রাশি। এর ফলে কর্মক্ষেত্র ও অন্যান্য ক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। কোন রাশির জাতকদের অশুভ ফল ভোগ ককরতে হবে জেনে নিন--

বৃষ- পারিবারিক কলহের কারণে মানসিক অশান্তি জন্ম নিতে পারে। বাড়ি, গাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। মা-বাবার স্বাস্থ্যের প্রতি চিন্তিত থাকবেন। বন্ধু বা আত্মীয়দের কাছ থেকে সহযোগিতা প্রত্যাশা করবেন না। নিজের জোরে কাজ করবেন এবং এগিয়ে যাবেন। নিজের পরিকল্পনা গোপন রেখে কাজ করুন। সাবধানে যাত্রা করুন, দুর্ঘটনা ঘটতে পারে।

কর্কট- তিক্ত বাণীর কারণে সাফল্যের পথে এগিয়ে যাওয়া কাজও ভেস্তে যেতে পারে। তাই ভেবেচিন্তে কথা বলুন। গাড়ি বা কোনও দামী জিনিস কিনতে চাইলে সময় ভালো। ডান চোখের সমস্যা দেখা দিতে পারে। আগুন, বিষ ও ওষুধের প্রতিক্রিয়া থেকে সাবধানে থাকুন।

কন্যা- কষ্টদায়ক যাত্রা করতে হতে পারে। বন্ধু ও আত্মীয়ের দ্বারা অশুভ সংবাদ পেতে পারেন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। অধিক ঋণ দেবেন না। আইনি মামলার শুনানি আপনার পক্ষে থাকবে। বিদেশ যাত্রা ও বিদেশী কোম্পানিতে চাকরির আবেদন করলে সফল হকুম্ভ- দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভালো রাখুন। কেন্দ্র ও রাজ্য সরকারের বিভাগে আটকে থাকা কাজের সমাধান হবে। নিজের কুশল নেতৃত্বের জোরে যশ লাভ করবেন। তবে আইনি মামলা বাইরেই মিটিয়ে নিন। বেন।

বন্ধ করুন