বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sun Transit 2022: গ্রহের অধিপতি সূর্য প্রবেশ করছেন বৃশ্চিক রাশিতে, এই ৪ রাশির হবে ধনলাভ

Sun Transit 2022: গ্রহের অধিপতি সূর্য প্রবেশ করছেন বৃশ্চিক রাশিতে, এই ৪ রাশির হবে ধনলাভ

জ্যোতিষশাস্ত্রে, সূর্যদেবকে গ্রহদের রাজা হিসাবে বিবেচনা করা হয়।   

Sun Transit 2022: কবে সূর্য় রাশি পরিবর্তন করতে চলেছে? তার কী প্রভাব পড়বে ১২টি রাশির উপর জেনে নিন এখান থেকে।

জ্যোতিষশাস্ত্রে, সূর্যদেবকে গ্রহদের রাজা হিসাবে বিবেচনা করা হয়। সূর্যকে প্রত্যক্ষ ভগবান হিসেবে পূজা করা হয়, তাই একে আত্মার কারকওও বলা হয়। যে ব্যক্তির কুণ্ডলিতে সূর্য উচ্চ অবস্থানে থাকেন, তিনি সর্বক্ষেত্রে সাফল্য লাভ করেন। গ্রহ ও নক্ষত্রের গতিবিধির প্রভাব একজন ব্যক্তির জীবনে স্পষ্টভাবে দেখা যায়। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার অবস্থান পরিবর্তন করে। 

১৬ নভেম্বর, ২০২২, সন্ধ্যা ০৭.১৫ মিনিটে, সূর্য দেবতা বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন। বৃশ্চিক রাশিতে সূর্যের গমনের কারণে সমস্ত ১২টি রাশি প্রভাবিত হবে, তবে কিছু বিশেষ রাশি রয়েছে যার উপর এই ট্রানজিটটি একটি শুভ প্রভাব ফেলতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক বৃশ্চিক রাশিতে সূর্যের গমনের কারণে কোন রাশির জাতকদের ধনী হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি: সূর্য সিংহ রাশির শাসক গ্রহ। এমন পরিস্থিতিতে বৃশ্চিক রাশিতে সূর্য দেবতার গমন সিংহ রাশির জাতকদের শারীরিক সুখ দেবে। সিংহ রাশির জাতক জাতিকারা যারা সম্পত্তি সংক্রান্ত ব্যবসা করছেন তাদের লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোথাও বিনিয়োগ করতে চান তবে এই সময়টিও আপনার জন্য অনুকূল। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বজায় থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়ে করা প্রচেষ্টা সফল হবে।

বৃশ্চিক রাশি: গ্রহের অধিপতি সূর্য বৃশ্চিক রাশিতে পাড়ি দিচ্ছেন, সেই কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই ট্রানজিট অনুকূল প্রমাণিত হতে চলেছে। আপনি আপনার কর্মক্ষেত্রে সাফল্যের পাশাপাশি জনপ্রিয়তাও পাবেন। আপনার সম্মানও বাড়বে। দীর্ঘদিন ধরে অসুস্থ ব্যক্তিদের স্বাস্থ্যের উন্নতি হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদেরও সূর্যের এই যাত্রায় সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই ট্রানজিটের সময় আপনি আয়ের নতুন উৎস পাবেন। কর্মক্ষেত্রে অর্থনৈতিক উন্নতির পাশাপাশি আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এর পাশাপাশি কর্মক্ষেত্রে আপনার নেতৃত্বের গুণাবলীও সমাদৃত হবে।

মীন রাশি: বৃশ্চিক রাশিতে সূর্যের অবস্থান শিক্ষার্থীদের সাফল্য দেবে। এ সময় শিক্ষার্থীরা শিক্ষা সংক্রান্ত যে পরিকল্পনাই করুক না কেন, তাতে তারা সফলতা পাবে। এই ট্রানজিটের সময়, আপনি আপনার পরিবারের সদস্য এবং শিক্ষকদের পূর্ণ সমর্থনও পাবেন। অর্থনৈতিক অবস্থারও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। শুধু তাই নয়, এই সময়ে আপনার বাবা আপনাকে আর্থিক ক্ষেত্রেও পূর্ণ সমর্থন দেবেন। এই সময়ে আপনার আগ্রহ আধ্যাত্মিকতার দিকে বেশি হতে চলেছে।

 

বন্ধ করুন