বাংলা নিউজ > ভাগ্যলিপি > সূর্যের বৃশ্চিকে গমনে অর্থ লাভ করবেন ৫ রাশির জাতকরা, ১৬ নভেম্বরের পর ভাগ্যোদয়
বৃষ রাশির জাতকদের জন্য সূর্যের গোচর লাভজনক।
বৃষ রাশির জাতকদের জন্য সূর্যের গোচর লাভজনক।

সূর্যের বৃশ্চিকে গমনে অর্থ লাভ করবেন ৫ রাশির জাতকরা, ১৬ নভেম্বরের পর ভাগ্যোদয়

  • ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে সূর্য। ১৬ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতেই থাকবে গ্রহের রাজা। তার পর ধনু রাশিতে গোচর করবে। সূর্যের গোচরের ফলে কয়েকটি রাশির ওপর শুভ প্রভাব পড়বে।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কোষ্ঠিতে সূর্যের পরিস্থিতি ঠিক থাকলে ব্যক্তি সরকারি চাকরি পেতে পারেন। এমনকি সরকারি চাকরিতেও সাফল্য লাভের সম্ভাবনা থাকে। সূর্যের পরিস্থিত দুর্বল থাকলে মান-সম্মান কমে, বাবার সঙ্গে মতভেদ দেখা দেয়। ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে সূর্য। ১৬ ডিসেম্বর পর্যন্ত এই রাশিতেই থাকবে গ্রহের রাজা। তার পর ধনু রাশিতে গোচর করবে। সূর্যের গোচরের ফলে কয়েকটি রাশির ওপর শুভ প্রভাব পড়বে।

বৃষ- এই রাশির জাতকদের জন্য সূর্যের গোচর লাভজনক। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল। নতুন গাড়ি কিনতে পারেন। ব্যবসায় লাভের প্রবল যোগ রয়েছে। দাম্পত্য জীবন সুখে কাটবে। নতুন কাজের সূচনার জন্য সময় অনুকূল। ভাগ্যের সঙ্গ পাবেন। যাত্রার ফলে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।

মিথুন- সরকারি ক্ষেত্রে সাফল্য লাভের প্রবল যোগ রয়েছে। চাকরি ও ব্যবসার জন্য সময় অনুকূল। পরিশ্রমের ফল লাভ করবেন। নতুন গাড়ি কিনতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সুসংবাদ পেতে পারেন।

সিংহ- অর্থ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের লাভ হবে। মান-সম্মান বৃদ্ধি হবে। যাত্রার ফলে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে।

কন্যা- আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ছাত্ররা সাফল্য লাভ করবে। অর্থ লাভ করতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে নিজের সঙ্গী-সাথীর সহযোগিতা লাভ করবেন। উন্নতির পথ প্রশস্ত হবে।

মকর- মান-সম্মান বাড়বে। লাভজনক হবে। আয় বৃদ্ধি সম্ভব। শিক্ষা ক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন। সময় ভালো।

বন্ধ করুন