বাংলা নিউজ > ভাগ্যলিপি > এক সপ্তাহের মাথায় রাশি পালটাবে গ্রহের রাজা, ধন লাভ হবে এই তিন রাশির জাতকদের
মেষ রাশির অর্থ ও বাণীর স্থানে সূর্যের গোচর হবে।
মেষ রাশির অর্থ ও বাণীর স্থানে সূর্যের গোচর হবে।

এক সপ্তাহের মাথায় রাশি পালটাবে গ্রহের রাজা, ধন লাভ হবে এই তিন রাশির জাতকদের

  • মান-সম্মান ও প্রতিষ্ঠার কারক গ্রহ সূর্য ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবেন। বৈদিক জ্যোতিষে সূর্য পিতার সঙ্গে সম্পর্কযুক্ত।

বৈদিক জ্যোতিষে গ্রহের রাশি পরিবর্তনের বিষয় উল্লেখ পাওয়া যায়। এই রাশি পরিবর্তন কোনও রাশির জন্য শুভ আবার কোনও কোনও রাশির ওপর অশুভ প্রভাব পড়ে। 

মান-সম্মান ও প্রতিষ্ঠার কারক গ্রহ সূর্য ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবেন। বৈদিক জ্যোতিষে সূর্য পিতার সঙ্গে সম্পর্কযুক্ত। এছাড়াও প্রশাসনিক পদ ও সমাজে মান-সম্মানের কারক সূর্য। এ কারণে সূর্যের রাশি পরিবর্তন সমস্ত রাশির ওপর প্রভাব বিস্তার করে। তবে তিনটি এমন রাশি রয়েছে, যারা সূর্যের রাশি পরিবর্তনের ফলে লাভবান হবে।

মেষ- এই রাশির অর্থ ও বাণীর স্থানে সূর্যের গোচর হবে। এ সময় আকস্মিক অর্থ লাভ হবে। আটকে থাকা টাকাও পেতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সূর্যের গোচরের প্রভাবে এই রাশির জাতকরা চাকরির প্রস্তাব পেতে পারেন। আবার চাকরি পরিবর্তনের যোগ রয়েছে। সূর্য ও বৃহস্পতির সঙ্গে জড়িত ব্যবসায় বিশেষ লাভ হবে। 

কর্কট- আয় ও লাভ স্থানে সূর্যের গোচর হবে। ব্যবসায় আকস্মিক অর্থ লাভ হবে। সম্পত্তি লগ্নির জন্য সময় ভালো। এর ফলে লাভবান হতে পারেন। প্রপার্টি ডিলিং ও রিয়েল এস্টেটের ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠবে। এই সম্পর্ক ভবিষ্যতে লাভজনক প্রমাণিত হবে। 

সিংহ- কর্মক্ষেত্র ও চাকরির স্থানে সূর্যের গোচর হবে। এ সময় চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি ও বেতনবৃদ্ধি হতে পারে। কর্মশৈলীতে উন্নতি হবে। কর্মক্ষেত্রে বরিষ্ঠ সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় ভালো ধন লাভ হবে। গাড়ি ও সম্পত্তির সুখ লাভ করবেন। কেরিয়ার ও ব্যবসায় ভালো ধন লাভ হবে। 

বন্ধ করুন