বাংলা নিউজ > ভাগ্যলিপি > Surya rashi parivartan 2022: সেপ্টেম্বর মাসে কন্যা রাশিতে সূর্যের গমন এই চার রাশির জীবনে আনবে বিশাল পরিবর্তন

Surya rashi parivartan 2022: সেপ্টেম্বর মাসে কন্যা রাশিতে সূর্যের গমন এই চার রাশির জীবনে আনবে বিশাল পরিবর্তন

শনিবার, ১৭ সেপ্টেম্বর, সূর্যদেব তার নিজের রাশি সিংহ রাশি ছেড়ে সকাল ০৭.১১ টায় কন্যা রাশিতে প্রবেশ করেছেন।  

Surya rashi parivartan 2022: সূর্য রাশির পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কন্যা রাশিতে সূর্যের আগমন অনেক রাশির জীবনে শুভ প্রভাব ফেলবে। দেখে নিন আপনার রাশিও এই তালিকায় সামিল কিনা?

সূর্যের রাশি পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সূর্যকে পিতা, আত্মা ও সাহসের কারক বলে মনে করা হয়। সেপ্টেম্বর মাসে সূর্যের গমন ১২টি রাশিকে প্রভাবিত করবে। শনিবার, ১৭ সেপ্টেম্বর, সূর্যদেব তার নিজের রাশি সিংহ রাশি ছেড়ে সকাল ০৭.১১ টায় কন্যা রাশিতে প্রবেশ করেছেন। 

মেষ- সূর্য আপনার রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে আপনার জন্য সূর্যের গমন খুবই শুভ হবে। আপনার আটকে থাকা কাজে গতি আসবে। শত্রুদের উপর বিজয় প্রাপ্ত হবেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন।

কর্কট- সূর্য কর্কট রাশির তৃতীয় ঘরে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে, এই ট্রানজিট আপনার জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি স্বল্প দূরত্বের কোথাও ভ্রমণ করতে পারেন। এই ট্রানজিট আপনাকে আপনার কর্মজীবনে ইতিবাচক ফলাফল দিতে পারে। আপনি আপনার লক্ষ্য পূরণ করতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে আপনার।

 

বৃশ্চিক- সূর্য দেব আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করবেন। সূর্যের যাত্রায় আপনার জীবনে অনেক পরিবর্তন আসতে পারে। এই ট্রানজিটটি আপনার জন্য শুভ হবে। এই সময়ের মধ্যে, আপনি একাধিক মাধ্যম থেকে আয় করতে সক্ষম হবেন। কর্মজীবনে সাফল্য পাবেন,নিজের উপর আত্মবিশ্বাস বজায় রাখুন।

 

ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকাদের দশম ঘরে সূর্য গমন করছেন। সূর্যের এই দশম ঘরে গমন আপনার কর্মজীবনে শুভ প্রভাব ফেলবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে আপনার। এর পাশাপাশি, আপনি কাজের ক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন। সমাজে আপনার মান সম্মান বাড়বে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন