বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ থেকে তুলায় প্রবেশ সূর্যের, অর্থ লাভের যোগ থাকবে এই রাশির জাতকদের
সূর্যের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির ধন লাভের যোগ সৃষ্টি হচ্ছে।
সূর্যের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির ধন লাভের যোগ সৃষ্টি হচ্ছে।

আজ থেকে তুলায় প্রবেশ সূর্যের, অর্থ লাভের যোগ থাকবে এই রাশির জাতকদের

তুলায় সূর্যের প্রবেশের ফলে কিছু জাতক চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। তবে কিছু রাশির জাতকদের জন্য সময় শুভ।

আজ, ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করছে সূর্য। ১৬ নভেম্বর পর্যন্ত এই রাশিতেই থাকবে গ্রহের রাজা। জ্যোতিষ অনুযায়ী তুলা সূর্যের নীচস্থ রাশি, কারণ এই রাশিতে প্রবেশের ফলে সূর্যের শক্তি ক্ষীণ হয়ে যায়। তাই তুলায় সূর্যের প্রবেশের ফলে কিছু জাতক চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। তবে কিছু রাশির জাতকদের জন্য সময় শুভ। সূর্যের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির ধন লাভের যোগ সৃষ্টি হচ্ছে।

মিথুন- পঞ্চম স্থানে সূর্যের গোচরের ফলে প্রেম সম্পর্কে মাধুর্য আসবে। এই রাশির জাতকদের সমস্ত প্রচেষ্টা সফল হবে। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। তবে এ সময় আত্মবিশ্বাসে অভাব দেখা দেবে।

সিংহ- এই রাশির জাতক ব্যবসায়ীদের জন্য এই গোচর শুভ। স্বাস্থ্য সমস্যা দূর হবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। সূর্যের গোচরের ফলে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন।

তুলা- এই রাশির জন্য সূর্যের গোচর অত্যন্ত লাভজনক। কর্মক্ষেত্রে নতুন সুযোগ লাভ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। বিদেশ যাত্রার ইচ্ছা থাকলে সময় অনুকূল।

মকর- রাশির দশম স্থানে সূর্যের গোচরের ফলে এই রাশির জাতকদের কেরিয়ারে লাভ হবে। আপনার কাজ প্রশংসা লাভ করবে। তবে বাবার সঙ্গে সম্পর্কে তিক্ততা আসতে পারে।

মীন- পারিবারিক সম্পর্ক উন্নত হবে। মান-সম্মানে বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে উন্নতি লাভ করবেন। চাকরিজীবীদের আয় বৃদ্ধি হতে পারে। সূর্যের গোচরের ফলে পৈতৃক সম্পত্তি পেতে পারেন এই রাশির জাতকরা। লগ্নি করার জন্য সময় অনুকূল।

বন্ধ করুন