বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশি পরিবর্তন সূর্যের, কাদের ভালো দিন শুরু হবে, সতর্ক থাকবেন কারা?
জ্যোতিষশাস্ত্রে সূর্যের অত্যন্ত গুরুত্ব আছে। সূর্যকে গ্রহদের রাজা বলা হয়ে থাকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
জ্যোতিষশাস্ত্রে সূর্যের অত্যন্ত গুরুত্ব আছে। সূর্যকে গ্রহদের রাজা বলা হয়ে থাকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

আজ রাশি পরিবর্তন সূর্যের, কাদের ভালো দিন শুরু হবে, সতর্ক থাকবেন কারা?

  • আপনি কোন তালিকায় আছেন?

জ্যোতিষশাস্ত্রে সূর্যের অত্যন্ত গুরুত্ব আছে। সূর্যকে গ্রহদের রাজা বলা হয়ে থাকে। সূর্যকে রাজনীতি, আত্মার কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এছাড়াও জ্যোতিষশাস্ত্রে সূর্যকে উন্নতি, অপমান, মান-সম্মান কারক গ্রহ হিসেবেও বিবেচনা করা হয়ে থাকে।

তারইমধ্যে আজ সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করছেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সেই রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের তৈরি হবে অর্থ প্রাপ্তির যোগ। তাঁদের ভালো দিন শুরু হবে আজ থেকেই। নয়া কাজ শুরুর ক্ষেত্রে পাবেন সাফল্য। কয়েকটি রাশির জাতকদের আবার আর্থিক বিষয়ে অত্যন্ত সতর্কতা অবলম্বন করতে হবে। তাঁদের হাত থেকে বেরিয়ে যাবে টাকা।

বৃশ্চিক রাশিতে সূর্যের প্রবেশের সময় কোন রাশির জাতকদের সাবধান থাকতে হবে?

সূর্য যখন বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন, তখন তুলা, ধনু, মেষ এবং বৃষ রাশির জাতকদের সাবধান থাকতে হবে। অবলম্বন করতে হবে বাড়তি সতর্কতা। এই সময় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। অকারণে খরচ হবে। হাত থেকে টাকা বেরিয়ে যাবে। অল্প পরিশ্রমে কাজে সাফল্য মিলবে না। সূর্যের গোচরের সময় অধিক পরিশ্রম করতে হবে। তবেই মিলবে সাফল্য।

সূর্যের গোচরের সময় কোন রাশির জাতকরা লাভবান হবেন?

বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন সূর্য। বৃশ্চিক রাশিতে সূর্যের প্রবেশের ফলে কন্যা, মকর, কুম্ভ এবং মিথুন রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই সময় মান-সম্মান বাড়বে। কোনও নয়া কাজ শুরু করতে পারেন। আর্থিক অবস্থা ভালো হবে। হাতে টাকা আসবে। কোনও কাজ শুরু করার পরিকল্পনা থাকলে এখনই করতে পারেন। এটা দারুণ সময়।

বন্ধ করুন