বাংলা নিউজ > ভাগ্যলিপি > zodiac signs: সূর্যের গোচরে কার ভাগ্যে কী রয়েছে দেখে নেওয়া যাক, জ্যোতিষ মত একনজরে

zodiac signs: সূর্যের গোচরে কার ভাগ্যে কী রয়েছে দেখে নেওয়া যাক, জ্যোতিষ মত একনজরে

 আজ দিনটা কেমন কাটবে? কারা থাকবেন আত্মবিশ্বাসে ভরপুর ? কাদের মান সম্মান বৃদ্ধি পাবে? চলুন দেখে নেওয়া যাক মিথুন সংক্রান্তির দিন কোন কোন রাশির ভাগ্যদোয় হবে।(প্রতীকী ছবি)

আজ দিনটা কেমন কাটবে? কারা থাকবেন আত্মবিশ্বাসে ভরপুর ? কাদের মান সম্মান বৃদ্ধি পাবে? চলুন দেখে নেওয়া যাক মিথুন সংক্রান্তির দিন কোন কোন রাশির ভাগ্যদোয় হবে।

 

প্রতিদিন গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পরিবর্তন হয়। মিথুন সংক্রান্তি ১৫ জুন ২০২২, বুধবার। মিথুন সংক্রান্তির দিনটি সূর্যদেবকে উত্সর্গীকৃত বলে মনে করা হয়, যখন বুধবার গণেশকে উত্‍সর্গ করা হয়। ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। বুধবারও, গ্রহ এবং নক্ষত্রের অবস্থান সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জন্য ১৫ জুন দিনটি ভাগ্যবান হবে-

তুলা রাশি- আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। শিক্ষাগত কাজে সাফল্য আসবে।বুদ্ধিবৃত্তিক কাজে সম্মান পাওয়া যাবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে ধৈর্যের অভাবও থাকবে। পৈতৃক সম্পত্তিতে লাভ হতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে।

ধনু - কথাবার্তায় মাধুর্য থাকবে, তবে ধৈর্য ধরে রােহখার চেষ্টা করুন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।আত্মবিশ্বাসের ঘাটতি থাকবে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। খরচ বাড়বে। পড়াশোনায় অসুবিধা হতে পারে।

বৃশ্চিক - আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। ব্যবসায় কিছু অসুবিধা হতে পারে।বন্ধুদের সহযোগিতায় পরিস্থিতির উন্নতি হতে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। অর্থ পরিস্থিতির উন্নতি হতে পারে। ভাই-বোনের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- কাজের জন্য আপনাকে পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউতে সাফল্য পাবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। ক্ষণিকের জন্য বিরক্তির অনুভূতি থাকবে। অর্থলাভের যোগ হবে।

বন্ধ করুন