বাংলা নিউজ > ভাগ্যলিপি > Surya Budh yuti: সূর্য, বুধের মিলন সমস্ত রাশিকে প্রভাবিত করবে, মেষ থেকে মীন পর্যন্ত অবস্থা জেনে নিন
সূর্য, বুধের মিলন সমস্ত রাশিকে প্রভাবিত করবে, মেষ থেকে মীন পর্যন্ত অবস্থা জেনে নিন।

Surya Budh yuti: সূর্য, বুধের মিলন সমস্ত রাশিকে প্রভাবিত করবে, মেষ থেকে মীন পর্যন্ত অবস্থা জেনে নিন

  • কর্কট রাশিতে সূর্য ও বুধের অবস্থান সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। কিছু রাশির জাতক শুভ এবং কিছু রাশি অশুভ ফল পাবেন। আসুন জেনে নিই সূর্য ও বুধ একই রাশিতে থাকলে সব রাশির অবস্থা কেমন হবে।

এই সময়ে সূর্য ও বুধ একই রাশিতে অর্থাৎ কর্কট রাশিতে বসে আছে। জ্যোতিষশাস্ত্রে গ্রহের সংমিশ্রণকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বুধের একটি বিশেষ স্থান রয়েছে।

সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। অন্যদিকে, বুধকে বুদ্ধি, যুক্তি, সংলাপ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। কর্কট রাশিতে সূর্য ও বুধের অবস্থান সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। কিছু রাশির জাতক শুভ এবং কিছু রাশি অশুভ ফল পাবেন। আসুন জেনে নিই সূর্য ও বুধ একই রাশিতে থাকলে সব রাশির অবস্থা কেমন হবে।

মেষ- চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। লাভের সুযোগ থাকবে। বিদেশ ভ্রমণ ব্যবসার জন্য লাভজনক হবে।

বৃষ- চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রেও পরিবর্তন হতে পারে। পরিশ্রম বেশি হবে। আয় বাড়বে, কিন্তু খরচও বাড়বে। বুদ্ধিবৃত্তিক কাজ থেকে আয় বাড়তে পারে। একাডেমিক কাজে সাফল্য পাবেন।

মিথুন - মন অস্থির থাকবে। শান্ত হও অহেতুক রাগ এড়িয়ে চলুন। কাজ বেশি হবে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। প্রগতির পথ সুগম হবে। কর্মক্ষেত্র বাড়বে। বন্ধুর সাথে বেড়াতে যেতে পারেন।

কর্কট - ধৈর্য ধরে চেষ্টা করুন। মন খারাপ হবে। শান্ত হও পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। ব্যবসায়িক ভ্রমণ লাভজনক হবে।

সিংহ রাশি- মন খুশি থাকবে। বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। আয় বাড়বে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন।

কন্যা রাশি- মনে শান্তি থাকবে। শিল্প বা সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। বিল্ডিং সুখ বাড়বে। কোনো সম্পত্তি আয়ের উৎস হতে পারে। কর্মক্ষেত্র পরিবর্তন হতে পারে। অসুবিধাও দেখা দিতে পারে।

তুলা - শিক্ষামূলক কাজে উন্নতি হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, তবে কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে।

বৃশ্চিক - মন অস্থির থাকবে। মনের মধ্যে হতাশা ও অতৃপ্তি থাকতে পারে। শান্ত হও পিতার কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। আরও দৌড়াদৌড়ি হবে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে।

ধনু - মন শান্ত থাকবে, তবে অলসতার আধিক্যও থাকবে। কাজ বেশি হবে। পরিবারে সম্মান ও সম্মান থাকবে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে।

মকর- ব্যবসায় উন্নতি হবে, উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। সরকারের সহযোগিতা পাবে। একাডেমিক কাজে সাফল্য পাবেন। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কর্মক্ষেত্র বাড়বে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ - মনে উত্থান-পতন থাকবে। শিক্ষাগত বা বুদ্ধিবৃত্তিক কাজে ভ্রমণে যেতে পারেন। খরচ বাড়তে পারে। পরিবারের সমর্থন পাবেন। বন্ধুদের সহযোগিতাও পাবেন। কাজের পরিধি বাড়তে পারে।

মীন - আত্মবিশ্বাস অনেক থাকবে, তবে অহেতুক রাগ ও বিতর্ক এড়িয়ে চলুন। পারিবারিক জীবন সুখের হবে। বিদেশ ভ্রমণ ব্যবসার জন্য লাভজনক হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। খরচ বাড়তে পারে।

বন্ধ করুন