বাংলা নিউজ > ভাগ্যলিপি > Surya rashi parivartan 2022: ১৭ সেপ্টেম্বরের মধ্যে মেষ রাশি-সহ এই রাশিগুলি প্রচুর সাফল্য পেতে পারেন

Surya rashi parivartan 2022: ১৭ সেপ্টেম্বরের মধ্যে মেষ রাশি-সহ এই রাশিগুলি প্রচুর সাফল্য পেতে পারেন

সূর্যের রাশি পরিবর্তনের সুবিধা পাবেন কারা?

Surya rashi parivartan 2022: আজ থেকে সামনের একটা মাস এই রাশির জাতক-জাতিকাদের ভাগ্য হবে সূর্যের মতো উজ্জ্বল। নয়টি গ্রহের মধ্যে সূর্যের বিশেষ স্থান রয়েছে। সূর্যকে গ্রহের রাজা মনে করা হয়। সূর্যের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক বিশেষ সুবিধা পাবেন। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

গ্রহদের রাজা সূর্য ১৭ আগস্ট কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ korech। ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সূর্য থাকবে এই রাশিতে। এর পরে কন্যা রাশিতে যাত্রা করবেন।

 

মেষ- সূর্য মেষ রাশিতে পঞ্চম ঘরে প্রবেশ করছে। সূর্য রাশির পরিবর্তন এই রাশির জাতকদের জন্য খুবই লাভকরী প্রমাণিত হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন।

মিথুন- সূর্য মিথুন রাশিতে তৃতীয় ঘরে গমন করছে। এই সময়কালে আপনি সূর্য গ্রহের প্রভাবে কাজে সাফল্য পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। ভ্রমণে যেতে পারেন।

কর্কট- কর্কট রাশির দ্বিতীয় ঘরে সূর্যের গমনের কারণে উপকার পাবেন। এই সময়ে আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল হবে। ছাত্রদের জন্য এই সময়টি শুভ হবে। চাকরিপ্রার্থীরা ভালো খবর পেতে পারেন।

তুলা - তুলা রাশির একাদশ ঘরে সূর্য প্রবেশ করেছেন। এই ট্রানজিটের প্রভাবে আপনার মান সম্মান বাড়বে। আত্মবিশ্বাস বাড়বে। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন।

মীন- মীন রাশির জাতক জাতিকাদের ষষ্ঠ ঘরে সূর্য গমন করছেন। এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। হাতে অর্থ আগমনের সম্ভাবনা রয়েছে।

 

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

 

 

বন্ধ করুন