বাংলা নিউজ > ভাগ্যলিপি > Surya Grahan 2022: সূর্যগ্রহণের আগে রাহু ও শনির গোচরে সমস্যায় পড়তে হবে বিভিন্ন রাশিকে, কাকে কাকে?
চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ ভারত থেকে পরিলক্ষিত হবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)
চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ ভারত থেকে পরিলক্ষিত হবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

Surya Grahan 2022: সূর্যগ্রহণের আগে রাহু ও শনির গোচরে সমস্যায় পড়তে হবে বিভিন্ন রাশিকে, কাকে কাকে?

  • সূর্যগ্রহণের আগে শনি, রাহু এবং কেতুর মতো বড় গ্রহের রাশি পরিবর্তন হয়ে যাবে। ইতিমধ্যে মেষ রাশিতে প্রবেশ করেছেন রাহু। আর চলতি বছরের প্রথম সূর্যগ্রহণের আগে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন শনি।

চলতি সপ্তাহেই হতে চলেছে সূর্যগ্রহণ। চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ ভারত থেকে পরিলক্ষিত হবে না। যে গ্রহণ রাত ১২ টার পর (ভারতীয় সময় অনুযায়ী এবং ইংরেজি মতে ১ মে) শুরু হবে। 

আরও পড়ুন: গোচর হবে একাধিক গ্রহের, আগামী মাস দুর্দান্ত কাটবে এই ৫ রাশির জাতকদের

সূর্যগ্রহণের আগে শনি, রাহু এবং কেতুর মতো বড় গ্রহের রাশি পরিবর্তন হয়ে যাবে। ইতিমধ্যে মেষ রাশিতে প্রবেশ করেছেন রাহু। আর চলতি বছরের প্রথম সূর্যগ্রহণের আগে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন শনি। ৩০ বছর পরে নিজের রাশিতে প্রবেশ করছেন শনি। ঠিক একদিন পরেই মেষ রাশিতে হতে চলেছে সূর্যগ্রহণ। তার ফলে কয়েকটি রাশির জাতকদের জীবনে খারাপ প্রভাব পড়বে। আবার শুভ প্রভাব পড়বে কয়েকটি রাশির জাতকদের। 

কোন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে?

মেষ রাশির জাতকদের সময় কিছুটা সমস্যাসংকুল থাকবে। কর্কট রাশির জাতকদের মন অশান্ত থাকবে। অজ্ঞাত কোনও ভয় মনে চেপে বসবে। কুম্ভ রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। কথাবার্তার ক্ষেত্রে নিয়ন্ত্রণ রাখতে হবে কুম্ভ রাশির জাতকদের। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন: Shukra Gochar 2022: আগামিকাল থেকে কেটে যাবে টাকার সমস্যা, রাশি পরিবর্তন অর্থের কারক গ্রহের

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন