বাংলা নিউজ > ভাগ্যলিপি > Solar Eclipse 2022: সূর্যগ্রহণ 'রাজা' করে দিতে পারে এই ৬ টি রাশির জাতক জাতিকাদের, জানুন কী বলছে জ্যোতিষমত
৩০ এপ্রিল রয়েছে সূর্যগ্রহণ।. (HT FILE PHOTO.) (HT_PRINT)

Solar Eclipse 2022: সূর্যগ্রহণ 'রাজা' করে দিতে পারে এই ৬ টি রাশির জাতক জাতিকাদের, জানুন কী বলছে জ্যোতিষমত

  • বৃষ রাশির জাতক জাতিকারা অনেকদিনের কাঙ্খিত সুযোগ পেতে চলেছেন কেরিয়ারের দিক থেকে। সুখবর পেতে পারেন চাকরি ক্ষেত্র থেকে। আর্থিক সমস্যা থাকলে, তা সূর্যগ্রহণের পর কেটে যাবে।

রাত পোহালেই বছরের প্রথম সূর্যগ্রহণ। ৩০ এপ্রিলের সূর্যগ্রহণ নিয়ে জ্যোতিষশাস্ত্রে রয়েছে একাধিক গণনা। বহু জ্যোতিষবিদ বলছেন, এই গ্রহণ কারোর জন্য খারাপ খবর নিয়ে আসতে পারে, তো কারোর জন্য আনতে পারে সুখবর। তবে জ্যোতিষবিদ মৃত্যুঞ্জয় তিওয়ারি বলছেন এই সূর্যগ্রহণ ৬ টি রাশির জন্য খুবই ভাল প্রমাণিত হতে পারে। দেখে নেওয়া যাক, কোন কোন ৬ টি রাশি সূর্যগ্রহণ ঘিরে সুফল দিতে পারে।

মেষ

মেষ রাশির জন্য সুখবর আনতে চলেছে সূর্যগ্রহণ। বহু পুরনো সমস্যার সমাধান হয়ে যাবে এই সময়। কেরিয়ারে বাধা যাঁরা পাচ্ছেন তাঁদের বাধা কেটে যাবে। নতুন সুযোগ তাঁদের জন্য অপেক্ষা করে রয়েছে। ধর্মকর্মে বসবে মন।

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকারা অনেকদিনের কাঙ্খিত সুযোগ পেতে চলেছেন কেরিয়ারের দিক থেকে। সুখবর পেতে পারেন চাকরি ক্ষেত্র থেকে। আর্থিক সমস্যা থাকলে, তা সূর্যগ্রহণের পর কেটে যাবে।

কর্কট

সূর্যগ্রহণের কালে নতুন চাকরির সুযোগ আসতে চলেছে। পেতে চলেছেন বহুজনের প্রশংসা। পেশাগত জীবনে আসবে সুখবর।

বৃশ্চিক

কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা থাকলে তার সবচেয়ে ভাল সময় এখনই। এটা আপনার জন্য সুসময়। কোথাও টাকা আটকে থাকলে তা পাবেন। কর্মক্ষেত্রে পাবেন সাফল্য।

ধনু

ব্যবসার ক্ষেত্রে ভাল সময় আসতে চলেছে। আপনার স্বাস্থ্য এবার ভাল দিতে মোড় নেবে। আগের থেকে স্বাস্থ্যের উন্নতি হবে।

মকর

অনেকদিন ধরে কি প্রমোশনের চেষ্টা করছেন? সুখবর আসতে পারে যেকোনও মুহূর্তে। আগের থেকে আর্থিক অবস্থা উন্নত হবে। সমৃদ্ধি ও আনন্দে মেতে থাকবেন। নিজের ব্যবসা যাঁরা চালাবেন,তাঁরা ভাল লাভ পাবেন।

বন্ধ করুন