বাংলা নিউজ > ভাগ্যলিপি > Solar Eclipse 2022: সাবধান! আজ বছরের শেষ সূর্যগ্রহণ, সতর্ক থাকুন এই রাশির জাতকেরা

Solar Eclipse 2022: সাবধান! আজ বছরের শেষ সূর্যগ্রহণ, সতর্ক থাকুন এই রাশির জাতকেরা

সূর্যগ্রহণ ঘটে যখন সূর্য, চাঁদ এবং পৃথিবী একটি সরল রেখায় থাকে এবং চাঁদ সূর্য ও পৃথিবীর মধ্যে আসে।    

Solar Eclipse 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে সূর্যগ্রহণের শুভ প্রভাব কিছু রাশির উপর দেখা যাবে। একই সময়ে, কিছু রাশিচক্র রয়েছে যার উপর সূর্যগ্রহণ নেতিবাচক প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আসুন জেনে নেওয়া যাক সূর্যগ্রহণের সময় কোন রাশির জাতকদের সাবধান হওয়া উচিত।

ধর্মীয় দৃষ্টিকোণ থেকে সূর্যগ্রহণের বিশেষ তাৎপর্য রয়েছে। ২০২২ সালের শেষ সূর্যগ্রহণ আজ, যা একটি আংশিক সূর্যগ্রহণ হবে। পঞ্চাঙ্গ মতে এই সূর্যগ্রহণ তুলা রাশিতে ঘটবে। এই বছরের প্রথম সূর্যগ্রহণ হয়েছিল ৩০ এপ্রিল। 

সূর্যগ্রহণ এমন একটি ঘটনা, যার বিজ্ঞান থেকে ধর্ম এবং জ্যোতিষশাস্ত্রে অনেক গুরুত্ব রয়েছে। সূর্যগ্রহণ চলবে প্রায় ৪ ঘণ্টা ৩ মিনিট। সূর্যগ্রহণ দুপুর ০২.২৯ মিনিটে ঘটবে এবং সন্ধ্যা ০৬.৩২ টায় শেষ হবে। ভারতে, এটি শুরু হবে বিকেল ০৪.২২ এ এবং এখানে এটি সূর্যাস্তের সাথে শেষ হবে।

সূর্যগ্রহণ ঘটে যখন সূর্য, চাঁদ এবং পৃথিবী একটি সরল রেখায় থাকে এবং চাঁদ সূর্য ও পৃথিবীর মধ্যে আসে। সূর্যগ্রহণের প্রভাব ১২টি রাশির সমস্ত জাতকের জীবনে প্রভাব ফেলবে। 

 বৃষ

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সূর্যগ্রহণ বৃষ রাশির জাতকদের সমস্যা দিতে পারে। এই রাশির জাতকদের স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়তে পারে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের ভ্রমণে সতর্ক থাকতে হবে। চাকরি বা ব্যবসায় কিছু পরিবর্তন হতে পারে। এই পরিবর্তন আপনার জন্য সঠিক হবে না, এমতাবস্থায় এই সময়ে বিচক্ষণ সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। আপনার আর্থিক ক্ষতিও হতে পারে এ।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্যও এই সূর্যগ্রহণ শুভ নয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যাঁদের ব্যবসা বিদেশের সঙ্গে সম্পর্কিত, তাঁরা এই সময়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নিলেই ভালো। এই সময়ে আপনার খরচ বাড়বে।

তুলা 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যগ্রহণের সময় সূর্য তুলা রাশিতে থাকবে। এমন পরিস্থিতিতে তুলা রাশির জাতক জাতিকাদের ওপর গ্রহনের প্রভাব সবচেয়ে বেশি পড়বে। এ সময় তাদের আর্থিক ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়তে পারে। হৃদরোগীদের সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক

এই সূর্যগ্রহণ বৃশ্চিক রাশির জাতকদের জন্যও ঠিক নয়। আপনার আয় কমতে পারে। অর্থের ক্ষতি হতে পারে। ভুল কথাবার্তা ক্ষতি করতে পারে,তাই সতর্ক হন। পরিবারে উত্তেজনা বাড়তে পারে এসময়।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

ভাগ্যলিপি খবর

Latest News

'জগন্নাথদেবের ভক্ত মোদী' বলতে গিয়ে…মুখ ফসকে উলটো কথা, সম্বিত-নবীন তরজা তুঙ্গে নিমেষেই ফটো কেক তৈরি করছে Zomato! ডেলিভারি দিচ্ছে ৩০ মিনিটেই T20 বিশ্বকাপে দ্রুততম শতরান, সেরা পাঁচে দু'বার রয়েছে গেইলের নাম নারীর নাকে অজান্তেই বাসা বেঁধেছে শত শত পোকা, ডাক্তাররাও অবাক! ৯১ বয়সে ধনকুবের মহিলা হলেন ১০০ কোটি ডলারের মালিক, ভারতের বয়স্কতম বিলিয়নিয়ার রণবীর দিলেও ভোট দেওয়ার অধিকার নেই আলিয়ার, তালিকায় রয়েছেন বি-টাউনের এই তারকারাও অলস জীবনযাপন করছেন? শরীরকে সক্রিয় রাখতে সেরা উপায় বাতলে দিল সরকারি সংস্থা ৫০% বিজেপি-কংগ্রেস প্রার্থীদের ৫ কোটি টাকার সম্পত্তি, ২৭% আসনে পরিবারতন্ত্র Cannes-এর সাজে দেশি ফ্যাশনের ছোঁয়া! সাদা পোশাকে নজর কাড়লেন বঙ্গতনয়া অনসূয়া না ফেরার দেশে ‘আত্মারাম’, ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর চলে গেলেন উদয়শঙ্কর পাল

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.