বাংলা নিউজ > ভাগ্যলিপি > সূর্যের রাশি পরিবর্তন: ১৭ অগস্টের মধ্যে বদলে যাবে ৪ রাশির জীবন, আসবে সুখ-সাফল্য
সূর্যের রাশি পরিবর্তনে আসবে সুখ ও সাফল্য। 
সূর্যের রাশি পরিবর্তনে আসবে সুখ ও সাফল্য। 

সূর্যের রাশি পরিবর্তন: ১৭ অগস্টের মধ্যে বদলে যাবে ৪ রাশির জীবন, আসবে সুখ-সাফল্য

  • খুব শীঘ্রই আসতে চলেছে ভালো খবর। 

আষাঢ় মাসে বুধের পর সূর্যের রাশি পরিবর্তন হতে চলেছে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে ১৬ জুলাই ২০২১-র বিকেল ৪টে ৪১ মিনিট থেকে এটি কর্কট রাশিতে প্রবেশ করবে। এবং ২০২১ সালের ১৭ অগস্ট পর্যন্ত সূর্য থাকবে কর্কট রাশিতে। এর পর সূর্য যাবে সিংহ রাশিতে। সূর্যের কর্কট রাশিতে অবস্থানের কারণে মেষ, তুলা, বৃশ্চিক-সহ চার রাশি অকাধিক সুবিধে পেতে চলেছেন। তাঁদের কাজ, আর্থিক স্থিতি ও সাংসারিক জীবনে প্রভাব পড়বে সরাসরি। 

১.মেষ রাশি: মেষ রাশির লোকেরা ১৬ জুলাই থেকে ১৭ অগস্টের মধ্যে সুসংবাদ পেতে চলেছেন। পৈতৃক বা পারিবারিক দিক থেকে সম্পত্তি লাভের যোগ রয়েছে। আপনার প্রতিপত্তি এই সময় প্রবলভাবে বৃদ্ধি পাবে। কাজের জায়গায় সবাই আপনার খাতির করবে। যে সমস্ত শিক্ষার্থীরা প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা এই সময় ভালো খবর পেতে পারেন। সরকারি চাকরি ও ব্যবসার সঙ্গে যারা যুক্ত, তাঁদের জন্য এটি খুব ভালো সময়। 

২.কন্যা রাশি: এই রাশির জাতক/জাতিকারা অর্থনৈতিক দিক থেকে বেশি সুবিধে লাভ করবেন। চাকরির জায়গায় প্রমোশন ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এমনকী, জিততে পারেন লটারিও। নিজের গাড়ি কেনার যোগও রয়েছে। ব্যবসায়ে প্রঊহত লাভ হবে। 

৩.তুলা রাশি: কেরিয়ারে নতুন সুযোগ আসতে চলেছে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। নাম, প্রচার, অর্থ তিনই পাবেন। ব্যবসায়ীরা ভালো লাভ করবেন। ভাগ্য পরিবর্তন ঘটবে এই ১ মাসে। যারা সরকারি চাকরির চেষ্টা করছেন, তাঁদের জন্য খুব ভালো সময় এটি। 

৪.বৃশ্চিক রাশি: সূর্যের রাশিচক্রের পরিবর্তনের আপনার জীবন মঙ্গলময় করে তুলবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ এই সময় হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস ও ইচ্ছাশক্তির জোরে আপনি খুব জলদি সাফল্য পাবেন। এই সময়ে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।

বন্ধ করুন