বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৪ এপ্রিল মেষ সংক্রান্তি, সূর্যের আশীর্বাদে দুঃখ-কষ্ট দূর হবে এই রাশির জাতকদের
সূর্যের গোচরের ফলে মিথুন রাশির জাতকদের আয় বাড়বে।

১৪ এপ্রিল মেষ সংক্রান্তি, সূর্যের আশীর্বাদে দুঃখ-কষ্ট দূর হবে এই রাশির জাতকদের

  • এপ্রিল মাসে গ্রহের রাজা সূর্য নিজের উচ্চ রাশি মেষে গোচর করবে। ১৪ এপ্রিল মেষে প্রবেশের দিনটি মেষ সংক্রান্তি হিসেবে চিহ্নিত।

বৈদিক জ্যোতিষ অনুযায়ী একটি নির্দিষ্ট সময় অতিক্রান্ত হওয়ার পর প্রতিটি গ্রহ রাশি পরিবর্তন করে। কিছু রাশির জন্য এই গ্রহ গোচর শুভ। আবার কিছু রাশির জাতকদের কষ্টের মুখে পড়তে হবে। এপ্রিল মাসে গ্রহের রাজা সূর্য নিজের উচ্চ রাশি মেষে গোচর করবে। ১৪ এপ্রিল মেষে প্রবেশের দিনটি মেষ সংক্রান্তি হিসেবে চিহ্নিত। সূর্যের রাশি পরিবর্তনের ফলে একাধিক গ্রহের লাভ হবে। সূর্যের অবস্থান এই সমস্ত রাশির জাতকদের দুঃখ-কষ্ট দূর করবে।

মিথুন- এই রাশির একাদশ অর্থাৎ আয় ও লাভ স্থানে সূর্যের গোচর হবে। তাই সূর্যের গোচরের ফলে মিথুন রাশির জাতকদের আয় বাড়বে। আয়ের নতুন উৎস খুঁঝে পাবেন মিথুন রাশির জাতকরা। ব্যবসায়ী আকস্মিক অর্থ লাভ করতে পারেন। এমনকি এ সময় যে কাজে হাত দেবেন, তাতে সাফল্য লাভ করবেন। আপনার রাশির অধিপতি বুধ। বুধ ও সূর্যের মধ্যে বন্ধুত্ব থাকায় এই গোচরের ফলে মিথুন জাতকদের লাভ হবে।

কর্কট- কর্ম ও কেরিয়ারের কক্ষে সূর্যের গোচরের ফলে কর্কট রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। এ সময় নতুন চাকরির প্রস্তাব পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। সূর্যের প্রভাবে কর্মশৈলী উন্নত হবে। ব্যবসায়ীদের ধন লাভ হতে পারে। এমনকি কর্কট জাতকরা গাড়ি কিনতে পারেন। আবার কোনও কোনও কর্কট জাতক সম্পত্তি ক্রয়ও করতে পারেন। চন্দ্র এই রাশির অধিপতি। সূর্য ও চন্দ্রের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এ কারণে সূর্যের গোচরের ফলে লাভ হবে।

মীন- মীন রাশির দ্বিতীয় কক্ষে সূর্য গোচর করবে। জ্যোতিষ শাস্ত্রে একে অর্থ ও বাণীর স্থান বলা হয়। এ সময় আকস্মিক ধন লাভ হতে পারে। ব্যবসায় লগ্নির জন্য সময় ভালো। এ সময় আর্থিক পরিস্থিতি মজবুত হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরিতে স্থান পরিবর্তন সম্ভব।

বন্ধ করুন