বাংলা নিউজ > ভাগ্যলিপি > Tarot card reading: কে হিট, কে ফ্লপ, কেইবা সুপারহিট! ৬ জুনের ট্যারোকার্ডের রাশিফল কী বলছে?
ট্যারোকার্ডের গুরুত্ব।

Tarot card reading: কে হিট, কে ফ্লপ, কেইবা সুপারহিট! ৬ জুনের ট্যারোকার্ডের রাশিফল কী বলছে?

  • ৬ জুন থেকে ১২ জুন পর্যন্ত জুনের দ্বিতীয় সপ্তাহে কোন তিন রাশির ভাগ্য উদয় হতে চলেছে,কি বলছে ট্যারোট কার্ড, চলুন দেখে নেওয়া যাক। বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের আলোচনায় ট্যারোট কার্ড অনুসারে ৬ জুন থেকে ১২ জুন পর্যন্ত সাপ্তাহিক রাশিফল।

৬ জুন থেকে ১২ জুন পর্যন্ত জুনের দ্বিতীয় সপ্তাহে কোন তিন রাশির ভাগ্য উদয় হতে চলেছে,কি বলছে ট্যারোট কার্ড, চলুন দেখে নেওয়া যাক। বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের আলোচনায় ট্যারোট কার্ড অনুসারে ৬ জুন থেকে ১২ জুন পর্যন্ত সাপ্তাহিক রাশিফল।

মেষ রাশি: নতুন কাজের পরিকল্পনা গ্রহণে সাফল্য লাভ হবে। কর্ম ও ব্যবসায় উন্নতি দেখা যাচ্ছে। অর্থাগম যোগ শুভ এবং নতুন কাজের সুযোগ আসতে পারে। তবে শিক্ষার্থীরা বিদ্যাচর্চা বাধা পেতে পারেন।

বৃষ রাশি: কর্মোন্নতি এবং প্রশংসা প্রাপ্তির যোগ রয়েছে, ব্যবসায় একাধিক ভাবে অগ্রগতি দেখা দেবে, এবং একাধিক ক্ষেত্র থেকে অর্থ উপার্জনের সম্ভাবনাও রয়েছে। এই সময় মানসিক অস্থিরতা বাড়তে পারে, দাম্পত্য যোগ শুভ।

মিথুন রাশি: জনসংযোগের মধ্যমে সুনাম বৃদ্ধি এবং সাফল্য লাভ হবে এবং বুদ্ধি বলে জটিল কর্ম সুসম্পন্ন করে মানসিক তৃপ্তি লাভ করতে পারেন। হিসাবরক্ষক সাংবাদিক ও শিল্পীদের জন্য সুখবর আসতে পারে। ব্যথা-বেদনায় দেহ কষ্ট পেতে পারেন, দাম্পত্য যোগ শুভ।।

কর্কট রাশি :- বাধা থাকলেও কর্মোন্নতি দেখা দেবে এবং প্রভাব-প্রতিপত্তি বাড়বে, অর্থকরী আয় বৃদ্ধি পাবে। নতুন কাজের সুযোগ আসতে পারে। অযাচিত পরোপকারে গৃহে অশান্তির সম্ভাবনা থাকবে। সুতরাং একটু সাবধানে থাকবেন। উচ্চশিক্ষায় শুভ যোগ বর্তমান রয়েছে।

সিংহ রাশি :- কমবেশি বাধা থাকলেও কর্মক্ষেত্র শুভ হবে। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকলেও মানসিক শান্তি থাকবে। দাম্পত্য সন্তানসুখ বজায় থাকবে, তবে জ্ঞাতি ও প্রিয়জনের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে।

কন্যা রাশি :- কর্মস্থলে কাজের দায়িত্ব ও চাপ বৃদ্ধি পাবে নিজের দক্ষতার সঠিক সময়ে কাজ সু-সম্পন্ন করবেন, সাহিত্যিক রাজনৈতিক নেতাদের জনপ্রিয়তা ও সুনাম বাড়বে। গুনিজন সান্নিধ্য ও গৃহে প্রিয়জন সমাগমে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি পাবে।

তুলা রাশি :- স্বাস্থ্য নিয়ে সর্তকতা দরকার, চিকিৎসা বিভ্রাট হতে পারে। কর্মোন্নতি ও সফলতা আসবে। শত্রু কর্মে ব্যাঘাত সৃষ্টিতে সচেষ্ট থাকবে, তবে উল্লেখযোগ্য আর্থিক উন্নতি দেখা দেবে। প্রেম প্রণয়ে বাধা, অপযশের আশঙ্কা।

বৃশ্চিক রাশি :- কর্ম এবং ব্যবসায় ধীরে ধীরে উন্নতি দেখা দেবে। নতুন সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা। হঠাৎ অপ্রয়োজনীয় কোন খরচ দেখা দিতে পারে, সন্তানের ভবিষ্যতের কথা ভেবে দুশ্চিন্তা দেখা দিতে পারে।

ধনু রাশি :- কোনো প্রভাবশালীর সহায়তায় কর্ম সমস্যা কেটে যাবে প্রাচীন সম্পত্তি সংস্কার কিংবা নব নির্মাণের পরিকল্পনা ও অর্থসংস্থান হতে পারে। শারীরিক ভোগান্তি বাড়তে পারে, দাম্পত্য জীবন চাপমুক্ত থাকবে। ধর্ম কর্মে বাধা দেখা দিতে পারে।

মকর রাশি :- সৃষ্টিশীল কাজে সাফল্য ও সুনাম বৃদ্ধি হবে ।নতুন কর্মের পরিকল্পনা অব্যাহত থাকবে। বিদ্যার্থী এবং গবেষকদের জন্য এ সপ্তাহটি বিশেষভাবে শুভ। তবে ঝুঁকি নিয়ে এসময় কোন কাজ করা উচিত নয়।

কুম্ভ রাশি: বাড়তি দায়িত্ব গ্রহণে কর্মের চাপ ও পরিশ্রম বৃদ্ধি পাবে। শারীরিক দুর্বলতা ও মানসিক উত্তেজনা বৃদ্ধি পাবে। আর্থিক প্রাপ্তি যোগ শুভ। ঈর্ষাকাতর প্রিয়জন থেকে সতর্ক থাকুন। লেখাপড়া হলেও সঠিক মনোযোগের অভাব দেখা দিতে পারে। দাম্পত্য যোগ শুভ, রাগ ও অপ্রিয় বাক্য প্রয়োগে বিপদ হতে পারে।

বন্ধ করুন