বাংলা নিউজ > ভাগ্যলিপি > Tarot Card Weekly Horoscope: ট্যারো কার্ড সাপ্তাহিক রাশিফল: ভুল সিদ্ধান্ত ভালো কাজ নষ্ট করে দিতে পারে কাদের

Tarot Card Weekly Horoscope: ট্যারো কার্ড সাপ্তাহিক রাশিফল: ভুল সিদ্ধান্ত ভালো কাজ নষ্ট করে দিতে পারে কাদের

কেমন কাটবে এই সপ্তাহ?

জেনে নিন, এই সপ্তাহ কোন রাশির কেমন কাটবে? কী বলছে ট্যারো কার্ড?

মেষ: The Wheel of Fortune অনুসারে আজ কর্মস্থানে সমস্যা কেটে যেতে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য লাভে বাধা। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। অন্য কারও জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। আজ একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে। আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে।

বৃষ: The Fool অনুসারে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল কাজ নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। সকাল থেকে দিনটি ভাল-মন্দ মিশিয়ে চলবে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে।

মিথুন: The Hermit অনুসারে সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সকাল থেকে ভ্রাতৃবিবাদ হতে পারে। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন।

কর্কট: The Star অনুসারে মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। প্রেমের ব্যাপারে কোনও খারাপ খবর আসতে পারে। ধর্ম নিয়ে আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ: The Chariot অনুসারে উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি-ডাকাতির জন্য অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে।

কন্যা: The Magician অনুসারে নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ায় রক্তচাপ বৃদ্ধি। সকাল থেকে মানসিক অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন।

তুলা: King of Wand অনুসারে মাত্রা ছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা বাবার সঙ্গে মতবিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ক্ষতি হতে পারে। অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক: Five of Cups অনুসারে আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। আজ মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমের ক্ষেত্রে সফল হবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। পড়াশোনার জন্য খুব ভাল সুযোগ আসতে পারে। কর্ক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

ধনু: King of Pentacles অনুসারে সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও প্রচুর খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।। আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে।

মকর: Sixth of Sword অনুসারে চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ-জনিত দুর্ভোগ। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ।

কুম্ভ: The Lovers অনুসারে পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। সকাল থেকে শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। দুপুরের পরে বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

মীন: The Empress অনুসারে ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সফল হবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরের কোথাও চোট লাগতে পারে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

বন্ধ করুন