বাংলা নিউজ > ভাগ্যলিপি > Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: কাজের চাপে লাটে উঠবে প্রেম, হবে ঝামেলা, চাকরিতে পাবেন বাহবা
Taurus Horoscope Today: আজ বৃষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: কাজের চাপে লাটে উঠবে প্রেম, হবে ঝামেলা, চাকরিতে পাবেন বাহবা

  • Taurus Horoscope Today: বৃষ রাশির জাতকদের বুধবার (২২ জুন) কেমন কাটবে, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। তাঁদের কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: কেরিয়ারের দিক থেকে দিন ভালো কাটবে। আপনার কাজের প্রশংসা করবেন সিনিয়ররা। বিশেষত বসের নজরে পড়বে আপনার কাজে। কেউ কেউ আবার বেশি বেতনের জন্য চাকরি পরিবর্তনের বিষয়ে ভাবনাচিন্তা করতে পারেন। যা আপনার জন্য লাভজনক হতে পারে।

আর্থিক রাশিফল: আর্থিক দিক থেকে বৃষ রাশির জাতকদের সময় ভালো কাটবে। আর্থিক লেনদেনে সাফল্যের মুখ দেখবেন। আয় দৃঢ় থাকবে। যা আপনার আর্থিক সমস্যা কাটিয়ে তুলবে।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। এরকম কোনও সমস্যা থাকলে দ্রুত চিকিৎসকের কাছে যেতে হবে। তাহলে দ্রুত সেই সমস্যা থেকে মুক্তি মিলবে। মেডিটেশন করলে মানসিক স্বাস্থ্যের উন্নতি হবে।

প্রেম রাশিফল: কর্মক্ষেত্রে মারাত্মক ব্যস্ত থাকবেন। যা প্রেমজীবনে প্রভাব ফেলতে পারে। প্রেমের তুলনায় অন্য কোনও বিষয়কে প্রাধান্য দিতে পারেন। যা প্রেমজীবনের ক্ষেত্রে বিপদ ঢেকে আনতে পারে। প্রেমের অভাব হতে পারে। সেজন্য প্রেমিক বা প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটাতে হবে।

লাকি নম্বর: ১৮।

লাকি কালার: রোজি ব্রাউন। 

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন