বাংলা নিউজ > ভাগ্যলিপি > Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: কেরিয়ারে ভাগ্য চমকাবে, দাম্পত্য জীবন হবে সুখী

Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: কেরিয়ারে ভাগ্য চমকাবে, দাম্পত্য জীবন হবে সুখী

Taurus Horoscope Today: আজ বৃষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Taurus Horoscope Today: বৃষ রাশির জাতকদের আজ (শুক্রবার, ২৪ জুন) কেমন কাটবে, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। তাঁদের কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

বৃষ রাশি

আজ আপনার জন্য ভালো দিন। কেরিয়ারের দিক থেকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। যেটা চাইছিলেন, সেই ফল লাভ করতে পারেন। নয়া প্রস্তাব বা চুক্তি নিয়ে দরকষাকষি করতে পারেন। সিনিয়র এবং উচ্চপদস্থ আধিকারিকদের প্রশংসা লাভ করবেন।

আর্থিক বিনিয়োগের দিকে নজর দিতে হবে। আর্থিক দিক থেকে দিন ভালো কাটবে। যাঁরা ব্যবসা করেন বা স্টার্ট-আপ চালান, তাঁদের ক্ষেত্রে আজকের দিন খুব ভালো। পেশাদারি ক্ষেত্রে উন্নতি হবে। বড় কোনও চুক্তি হতে পারে।

প্রেমের দিক থেকেও ভালো দিন। দাম্পত্য জীবন আরও সুখী হবে। স্বামী বা স্ত্রী'র প্রতি আরও নজর দেবেন। তার ফলে সম্পর্কের ভিত আরও মজবুত হবে। সন্তানের সঙ্গে সময় কাটাবেন। অন্যের কী আছে, সেটা না ভেবে নিজের কী আছে, সেটা নিয়ে খুশি থাকতে হবে বৃষ রাশির জাতকদের। সন্তান যাতে পড়াশোনায় আরও বেশি মন দেয়, সেজন্য তাদের উৎসাহ জোগাতে হবে। শিক্ষকদের জন্য শুক্রবার খুব ভালো কাটবে।

লাকি নম্বর: ১৭।

লাকি কালার: সাদা।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

কলকাতা পুরসভার হলুদ লাইনকে থোরাই কেয়ার, নতুন করে বসে পড়ল হকাররা ঘুম পেলেও ঘুম আসে না? গভীর ঘুমের জন্য মেনে চলুন এই নিয়মগুলি সারারাত কাটিয়ে সন্দেশখালি ছাড়লেন DGP, অত্যন্ত ইঙ্গিতবহ মন্তব্য রাজীব কুমারের ছেলে-বউমার ডিভোর্সের খবর! রাহুল গান্ধী ঐশ্বর্যকে আক্রমণ করতেই টুইট অমিতাভের লোকসভা নির্বাচন ঘোষণার আগেই বাংলায় কেন্দ্রীয় বাহিনী!‌ কেন এমন বেনজির পদক্ষেপ?‌ দক্ষিণবঙ্গ জুড়ে বইবে ঝোড়ো হাওয়া! বজ্রবিদ্যুৎ সহ হবে শিলাবৃষ্টি, জারি সতর্কতা সন্দেশখালিতে এবার সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়!‌ বিজেপির কর্মসূচির পরই কি তৃণমূল? খসবে এক পয়সাও! মশা তাড়াতে এই ৬ ঘরোয়া উপায় করবে কেল্লাফতে! মাঘ পূর্ণিমায় ঘটছে আশ্চর্য কাকতালীয় সংযোগ, করুন এই কাজ, জীবন ভরে উঠবে সম্পদে গিলরা চিনতেই পারলেন না IPL-এর আদিবাসী ক্রিকেটার রবিনের 'সিকিউরিটি গার্ড' পিতাকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.