বাংলা নিউজ > ভাগ্যলিপি > Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: কেরিয়ারে ভাগ্য চমকাবে, দাম্পত্য জীবন হবে সুখী
Taurus Horoscope Today: আজ বৃষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: কেরিয়ারে ভাগ্য চমকাবে, দাম্পত্য জীবন হবে সুখী

  • Taurus Horoscope Today: বৃষ রাশির জাতকদের আজ (শুক্রবার, ২৪ জুন) কেমন কাটবে, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। তাঁদের কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

বৃষ রাশি

আজ আপনার জন্য ভালো দিন। কেরিয়ারের দিক থেকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। যেটা চাইছিলেন, সেই ফল লাভ করতে পারেন। নয়া প্রস্তাব বা চুক্তি নিয়ে দরকষাকষি করতে পারেন। সিনিয়র এবং উচ্চপদস্থ আধিকারিকদের প্রশংসা লাভ করবেন।

আর্থিক বিনিয়োগের দিকে নজর দিতে হবে। আর্থিক দিক থেকে দিন ভালো কাটবে। যাঁরা ব্যবসা করেন বা স্টার্ট-আপ চালান, তাঁদের ক্ষেত্রে আজকের দিন খুব ভালো। পেশাদারি ক্ষেত্রে উন্নতি হবে। বড় কোনও চুক্তি হতে পারে।

প্রেমের দিক থেকেও ভালো দিন। দাম্পত্য জীবন আরও সুখী হবে। স্বামী বা স্ত্রী'র প্রতি আরও নজর দেবেন। তার ফলে সম্পর্কের ভিত আরও মজবুত হবে। সন্তানের সঙ্গে সময় কাটাবেন। অন্যের কী আছে, সেটা না ভেবে নিজের কী আছে, সেটা নিয়ে খুশি থাকতে হবে বৃষ রাশির জাতকদের। সন্তান যাতে পড়াশোনায় আরও বেশি মন দেয়, সেজন্য তাদের উৎসাহ জোগাতে হবে। শিক্ষকদের জন্য শুক্রবার খুব ভালো কাটবে।

লাকি নম্বর: ১৭।

লাকি কালার: সাদা।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন