বাংলা নিউজ > ভাগ্যলিপি > Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: আজ বিনিয়োগ নয়, ফিরবে পুরনো প্রেম, সুখকর হবে বিবাহিত জীবন
Taurus Horoscope Today: আজ বৃষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: আজ বিনিয়োগ নয়, ফিরবে পুরনো প্রেম, সুখকর হবে বিবাহিত জীবন

  • Taurus Horoscope Today: বৃষ রাশির জাতকদের আজ (সোমবার, ২৭ জুন) কেমন কাটবে, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। তাঁদের কেমন দিন কাটবে; প্রেমজীবন ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

বৃষ রাশি

যে বৃষ রাশির জাতকরা ব্যবসা করেন, তাঁরা চুক্তির ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন, তাহলে আপাতত সেই সিদ্ধান্ত স্থগিত রাখা ভালো। অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে সমস্যার মুখে পড়তে পারেন। সেজন্য যথেষ্ট পরিশ্রম করতে হবে। 

যে বৃষ রাশির জাতকরা চাকরি করেন, তাঁরা লাভবান হবেন। পেশাদারি ক্ষেত্রে নয়া কোনও কাজ শিখবেন। যা কেরিয়ারে উন্নতির ক্ষেত্রে সাহায্য করবেন। ওভারটাইম কাজ করবেন না। নিজের জন্য কিছুটা সময় বের করে নিন। যে জাতকরা বহুজাতিক সংস্থার সঙ্গে কাজ করছেন, তাঁরা অনুকূল প্রভাব লাভ করবেন। যে বৃষ রাশির জাতকদের ব্যবসার সঙ্গে বিদেশের যোগ আছে, তাঁরা শুভ ফল লাভ করবেন।

সার্বিকভাবে রাশির জাতকদের কেমন কাটবে?

বৃষ রাশি - স্ত্রী'র স্বাস্থ্যের দিকে নজর দিতে পারে। গবেষণা সংক্রান্ত কাজে আয় বাড়বে। উপহার হিসেবে পোশাক পাবেন। মনোভাব ইতিবাচক থাকবে। আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। মায়ের সহযোগিতা লাভ করবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। যে বৃষ রাশির জাতকরা সিঙ্গল, তাঁরা পুরনো প্রেমের দেখা পাবেন। বিবাহিতদের জীবন সুখকর হবে।

শুভ সংখ্যা: ২২।

শুভ রং: নীল।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন