বাংলা নিউজ > ভাগ্যলিপি > বৃষের দৈনিক রাশিফল: শনিবার কেমন কাটবে আপনার? জানুন নিজের ভাগ্য

বৃষের দৈনিক রাশিফল: শনিবার কেমন কাটবে আপনার? জানুন নিজের ভাগ্য

Taurus Horoscope Today: আজ বৃষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Taurus Horoscope Today: বৃষ রাশির জাতকদের আজ (শনিবার, ২ জুলাই) কেমন কাটবে, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। তাঁদের কেমন দিন কাটবে; প্রেমজীবন ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

বৃষ রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে আধিকারিকদের সহযোগিতা মিলবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা আছে। আয় বাড়বে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। শান্ত থাকতে হবে। বেশি রেগে যাবেন না। ইচ্ছার বিরুদ্ধে বাড়তিও কোন কাজ করতে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শেষ হবে। অকারণে বিতর্ক এড়িয়ে যেতে হবে।

শনিদেবের পুজো

আপাতত মকর, মীন এবং কুম্ভ রাশির উপর শনির সাড়েসাতি চলছে। কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের উপর শনি ঢাইয়া চলছে। শনির ঢাইয়া এবং শনির সাড়েসাতির দ্বারা পীড়িত জাতকদের আর্থিক, মানসিক এবং শারীরিক কষ্ট হতে পারে। শনিবার ওই রাশির জাতকরা শনিদেবের পুজো করলে শুভ ফল লাভ করবেন। মকর এবং কুম্ভ রাশির অধিপতি হলেন শনিদেব। তাই বলা হয়, ওই দুই রাশির জাতকদের উপর শনির মহাদশার প্রভাব কম পড়ে। তাঁদের কম কষ্টের মুখে পড়তে হয়।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিবার মন্দিরে গিয়ে শনিদেবকে তেল, তিল এবং নীল ফুল অর্পণ করতে হবে। গরিব, প্রবীণ নাগরিক এবং মহিলাদের সহায়তা করতে হবে। তেল, কাপড়, মিষ্টি দান করতে হবে। ১০৮ বার শনির চালিসা পাঠ করতে হবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

ফের পর্দায় ফিরছে 'মিতিন মাসি', তবে এবার আর ছোটদের ছবি নয়! থাকছে সম্পর্কের গল্প সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মাতলেন সচিন- ভাইরাল ভিডিয়ো জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের FIR হাসলে শরীর ভালো থাকে, সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর প্রাণভরে হাসুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.