বাংলা নিউজ > ভাগ্যলিপি > বৃষের দৈনিক রাশিফল: শনিবার কেমন কাটবে আপনার? জানুন নিজের ভাগ্য
Taurus Horoscope Today: আজ বৃষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

বৃষের দৈনিক রাশিফল: শনিবার কেমন কাটবে আপনার? জানুন নিজের ভাগ্য

  • Taurus Horoscope Today: বৃষ রাশির জাতকদের আজ (শনিবার, ২ জুলাই) কেমন কাটবে, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। তাঁদের কেমন দিন কাটবে; প্রেমজীবন ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

বৃষ রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে আধিকারিকদের সহযোগিতা মিলবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা আছে। আয় বাড়বে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। শান্ত থাকতে হবে। বেশি রেগে যাবেন না। ইচ্ছার বিরুদ্ধে বাড়তিও কোন কাজ করতে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শেষ হবে। অকারণে বিতর্ক এড়িয়ে যেতে হবে।

শনিদেবের পুজো

আপাতত মকর, মীন এবং কুম্ভ রাশির উপর শনির সাড়েসাতি চলছে। কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের উপর শনি ঢাইয়া চলছে। শনির ঢাইয়া এবং শনির সাড়েসাতির দ্বারা পীড়িত জাতকদের আর্থিক, মানসিক এবং শারীরিক কষ্ট হতে পারে। শনিবার ওই রাশির জাতকরা শনিদেবের পুজো করলে শুভ ফল লাভ করবেন। মকর এবং কুম্ভ রাশির অধিপতি হলেন শনিদেব। তাই বলা হয়, ওই দুই রাশির জাতকদের উপর শনির মহাদশার প্রভাব কম পড়ে। তাঁদের কম কষ্টের মুখে পড়তে হয়।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিবার মন্দিরে গিয়ে শনিদেবকে তেল, তিল এবং নীল ফুল অর্পণ করতে হবে। গরিব, প্রবীণ নাগরিক এবং মহিলাদের সহায়তা করতে হবে। তেল, কাপড়, মিষ্টি দান করতে হবে। ১০৮ বার শনির চালিসা পাঠ করতে হবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন