বাংলা নিউজ > ভাগ্যলিপি > Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: প্রেমজীবন কাটবে ঠিকঠাক, তবে সার্বিকভাবে থাকতে হবে সতর্ক
Taurus Horoscope Today: আজ বৃষ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। 

Taurus Horoscope Today: বৃষের দৈনিক রাশিফল: প্রেমজীবন কাটবে ঠিকঠাক, তবে সার্বিকভাবে থাকতে হবে সতর্ক

  • Taurus Horoscope Today: বৃষ রাশির জাতকদের সোমবার (২০ জুন) কেমন কাটবে, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। তাঁদের কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে)

জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য মিলবে। তবে কয়েকটি ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। সেই বিষয়গুলির ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। আর্থিক দিক থেকে সোমবার মোটামুটি থাকবে। তাই সপ্তাহের প্রথম কর্মদিবসে বড়সড় বিনিয়োগ থেকে এড়িয়ে চলুন। পরিবার ও সম্পত্তির দিক থেকে ভালো সময়। তবে সার্বিকভাবে ভাগ্য যে খুব ভালো হবে, তা নয়।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: প্রেমের দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য দিনটা অত্যন্ত ভালো। প্রেমিক বা প্রেমিকাকে বাইরে নিয়ে যাওয়ার প্রস্তাব দিতে পারেন। তবে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়া ভালো। কিছু নেতিবাচক প্রভাব থাকতে পারে। অন্যদিকে, বেড়াতে যাওয়ার ক্ষেত্রে কোনও ভালো খবর মিলবে। বিশেষত বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তাও এমন জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, যেখানে ছোটো থেকেই যেতে চাইতেন। স্বপ্নের জায়গায় যাবেন।

কেরিয়ার রাশিফল: কেরিয়ার এবং পেশাদারি দিক থেকে আজ আপনার দিনটা তেমন ভালো কাটবে না। আপনার স্বপ্নের কোম্পানিতে চাকরির জন্য আবেদন করতে চাইলে এটা সঠিক সময় নয়। সেই সংস্থায় ইন্টারভিউ দিতে যাওয়ার জন্যও এটা সঠিক নয় বলে মত জ্যোতিষীদের। নিজের কেরিয়ারের বিষয়ে একেবারে নিশ্চিত না হয়ে চাকরি পালটাবেন না।

স্বাস্থ্য রাশিফল: আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। শরীর ভালো থাকবে বৃষ রাশির জাতকদের। কোনও শারীরিক অসুস্থতা ভোগাবে না। তবে বাজে অভ্যেস এড়িয়ে চলতে হবে। আপনি যেভাবে স্বাস্থ্যবান থাকবেন, সেটা অনুসরণ করে চলতে হবে।

লাকি নম্বর: ২২।

লাকি কালার: হালকা নীল।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন